আজ- ১২ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ২৯শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ সোমবার  রাত ৪:১৫

মধুপুরে আদিবাসী স্কুলছাত্রী অপহরণের সাত দিনেও উদ্ধার হয়নি

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের মধুুপুরে অপহরণের সাত দিন অতিবাহিত হলেও পীরগাছা সেন্ট পৌলস উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী সৃষ্টি বর্মনের সন্ধান পাওয়া যায়নি।

থানায় মামলা দায়ের হলেও সৃষ্টি বর্মন উদ্ধার না হওয়ায় তার পরিবার হতাশ হয়ে পড়েছে।

জানা যায়, মধুপুর উপজেলার সুবকচনা গ্রামের মো. হাতেম আলীর ছেলে আব্দুল মান্নান(২১) গত ৩১ মার্চ(বুধবার) রাতে সৃষ্টি বর্মনকে অপহরণ করে নিয়ে যায়। পরদিন ১ এপ্রিল সকালে অপহৃত কিশোরীর বাবা রাম চন্দ্র বর্মন বাদি হয়ে আব্দুল মান্নান সহ পাঁচজনের নামোল্লেখ করে মধুপুর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

পুলিশ প্রাথমিক তদন্ত করে ঘটনার চারদিন পর রোববার (৪ এপ্রিল) রাতে মামলাটি এফআইআর করে।

মামলা সূত্রে জানা যায়, আদিবাসী কোচ সম্প্রদায়ের শিক্ষার্থী সৃষ্টি বর্মন পীরগাছা সেন্ট পৌলস উচ্চ বিদ্যালয়ে আসা-যাওয়ার পথে আব্দুল মান্নান উত্ত্যক্ত করত। এতে শাসানোয় সৃষ্টি বর্মনকে অপহরণের হুমকিও দেয় মান্নান।

এ বিষয়ে সৃষ্টি বর্মন নিজেই বাদি হয়ে মধুপুর থানায় দুই মাস আগে একটি সাধারণ ডায়েরি(জিডি) করেছিল। ৩১ মার্চ(বুধবার) রাতে সৃষ্টি বর্মন নিখোঁজ হওয়ার পর অনেক খোঁজাখুঁজি করে কোথাও না পেয়ে পরিবারের সদস্যরা মান্নানের বাড়ি গিয়ে কাউকে পায়নি।

মধুপুর কোচ আদিবাসী সংগঠনের সাধারণ সম্পাদক গৌরাঙ্গ বর্মন অনতিবিলম্বে অপহৃত কিশোরীকে উদ্ধারের দাবি জানিয়েছেন।

টাঙ্গাইল জেলা কোচ আদিবাসী ইউনিয়নের সভাপতি রতন কুমার বর্মন বলেন, আদিবাসী স্কুলছাত্রীকে অপহরণের ঘটনা খুবই দুঃখজনক। কিশোরী সৃষ্টি বর্মনকে দ্রুত উদ্ধার করে পরিবারের কাছে ফিরিয়ে দেওয়ার জন্য প্রশাসনের কাছে জোর দাবি জানান তিনি।

ফুলবাগচালা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রেজাউল করিম বেনু জানান, ওই যুবক আগে থেকেই মেয়েটিকে উত্ত্যক্ত করত। দুই মাস আগে তার উপস্থিতিতে থানায় গিয়ে ওই কিশোরী জিডি করেছিল।

মধুপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) তারিক কামাল জানান, অপহৃত সৃষ্টি বর্মনের বাবা রাম চন্দ্র বর্মন বাদি হয়ে মধুপুর থানায় একটি অপহরণ মামলা দায়ের করার পর তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। অভিযুক্ত মান্নানকে গ্রেপ্তার ও অপহৃত কিশোরীকে উদ্ধারের চেষ্টা চলছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno