আজ- ৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, ১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ শুক্রবার  সন্ধ্যা ৬:৩৭

মধুপুর-ধনবাড়ীর উন্নয়নে আজীবন কাজ করতে চাই :: কৃষিমন্ত্রী

 

দৃষ্টি নিউজ:

আওয়ামীলীগের প্রেসিডিয়াম মেম্বার কৃষিমন্ত্রী ডক্টর মো. আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, বাংলাদেশে ঈদের দিনে যেন কোন মানুষ না খেয়ে না থাকে। ঈদের আনন্দ যেন আমরা সবাই মিলে ভাগ করে নিতে পারি। ত্যাগের মাধ্যমে যেন আমরা এগিয়ে যেতে পারি।

তিনি বলেন, দীর্ঘদিন যাবত মধুপুর-ধনাবাড়ীর জনগণের জন্য কাজ করে যাচ্ছি। এ এলাকার যোগযোগ ব্যবস্থার ব্যাপক উন্নয়ন করেছি। স্বাস্থ্য ও চিকিৎসা ক্ষেত্রে উন্নয়ন হয়েছে।

শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়ন হয়েছে। মধুপুর-ধনবাড়ীর জনগণের কল্যাণে আজীবন কাজ করে যেতে চাই।

সোমবার(১৯ জুলাই) দুপুরে কৃষিমন্ত্রীর স্বেচ্ছাধীন তহবিল থেকে বন্যা ও করোনায় ক্ষতিগ্রস্ত জনগণের মাঝে নগদ অর্থের চেক বিতরণ অনুষ্ঠানে তাঁর সরকারি দপ্তর থেকে ভার্চুয়ালি প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মধুপুর উপজেলা পরিষদ হলরুমে আয়োজিত ওই নগদ অর্থ প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, মধুপুর উপজেলা নির্বাহী অফিসার শামীমা ইয়াসমীন।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাজীব আল রানার সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান খন্দকার আব্দুল গফুর মন্টু, উপজেলা

পরিষদের ভাইস চেয়ারম্যান মো. শরীফ আহমদ নাসির, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ইয়াকুব আলী, মহিষমারা ইউপি চেয়ারম্যান কাজী মোতালেব হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে ২৭১ জন সুবিধাভোগীর মাঝে পাঁচ লাখ ৬০ হাজার টাকার চেক বিতরণ করা হয়।

এ সময় বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, আওয়ামীলীগ, ছাত্রলীগের নেতাকর্মী সহ বিভিন্ন শ্রেণি-পেশার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno