আজ- ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ বৃহস্পতিবার  রাত ১:৫৫

মস্তকবিহীন খন্ডিত নারী মরদেহের পরিচয় চায় পুলিশ

 

দৃষ্টি নিউজ:

মস্তকবিহীন খন্ডিত নারী মরদেহের পড়নের কাপড়

টাঙ্গাইল সদর উপজেলার মগড়া ইউনিয়নের বাহির শিমুল গ্রাামের ধানক্ষেত থেকে অজ্ঞাত নারীর মস্তকবিহীন খন্ডিত মরদেহের বিভিন্ন অংশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার বিকাল থেকে রোববার(২০ নভেম্বর) বিকাল পর্যন্ত একটি হাত, একটি পা, বুকের কিছু অংশ এবং পড়নের কাপড় উদ্ধার করা হয়। মরদেহের মাথা সহ মুখমন্ডল, একটি পা ও একটি হাত উদ্ধারের জন্য পুলিশ এখনও ওই এলাকায় তল্লাশি চালাচ্ছে। টাঙ্গাইল সদর থানার ওসি মোহাম্মদ আবু ছালাম বিয়টি নিশ্চিত করেছেন।


টাঙ্গাইল সদর থানার উপ-পরিদর্শক(এসআই) আশরাফুল ইসলাম জানান, শুক্রবার(১৮ নভেম্বর) বিকালে খবর পেয়ে ওই এলাকার একটি ধানক্ষেত থেকে প্রথমে একটি পা ও একটি হাত উদ্ধার করা হয়। পরদিন শনিবার(১৯ নভেম্বর) সকাল থেকে বিকাল পর্যন্ত দেহের খন্ডিত কিছু অংশ উদ্ধার করা হয়।


টাঙ্গাইল সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ আবু ছালাম পিপিএম অজ্ঞাত ওই নারীর পরিচয় সনাক্তের চেষ্টা চালানো হচ্ছে দাবি করে জানান, দেহের বাকি অংশ বিশেষ করে মাথা ও মুখমন্ডল উদ্ধারে ওই এলাকার ধানক্ষেতগুলোতে তল্লাশি চালানো হচ্ছে। একই সঙ্গে গোয়েন্দা তৎপরতাও চালানো হচ্ছে।

ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা অজ্ঞাত ওই নারীকে যৌন নিগ্রহের পর নির্মমভাবে খুন করে। পরে লাশ গুম করার জন্য দেহটি টুকরো টুকরো করে বিভিন্ন স্থানে ফেলে দেয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno