আজ- ২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ শনিবার  সকাল ৭:৩২

মহাসড়কে দুর্ঘটনায় নিহত অজ্ঞাত নারীর পরিচয় চায় পুলিশ

 

দৃষ্টি নিউজ:

বঙ্গবন্ধ সেতু-ঢাকা মহাসড়কে টাঙ্গাইলের মির্জাপুর ক্যাডেট কলেজ সংলগ্ন এলাকায় শুক্রবার(১৭ জুন) আহত এক অজ্ঞাত নারীর পরিচয় চায় হাইওয়ে পুলিশ।

তাকে আহতাবস্থায় উদ্ধার করে কুমুদিনী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউ-তে ভর্তি করা হলে মঙ্গলবার(২১ জুন) তিনি মারা যান। পরে গোড়াই হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো. আজিজুল হকের তত্ত্বাবধানে অজ্ঞাত লাশ হিসেবে তার দাফন করা হয়।


গোড়াই হাইওয়ে পুলিশ জানায়, বঙ্গবন্ধ সেতু-ঢাকা মহাসড়কে মির্জাপুর ক্যাডেট কলেজের পাশে ঢাকাগামী লেন পাড় হচ্ছিলেন ওই নারী(৫০)।

এ সময় অজ্ঞাত দ্রুতগামী গাড়ির চাপায় তিনি মারাত্মক আহত হন। তাকে উদ্ধার করে কুমুদিনী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউ-তে ভর্তি করা হয়। দীর্ঘ সময় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে তিনি মঙ্গলবার সকালে মৃত্যুর কাছে হার মানেন।


গোড়াই হাইওয়ে থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. আজিজুল হক জানান, ওই নারী মারাত্মক আহত হলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। তিনি নিজের টাকায় তার চিকিৎসা করান।

পরে মঙ্গলবার মৃত্যুর পর তার লাশ অজ্ঞাত হিসেবে দাফন করা হয়। এখনও পর্যন্ত তার কোন পরিচয় জানা যায়নি। কেউ তার পরিচয় জানলে গোড়াই হাইওয়ে থানা পুলিশের সাথে যোগাযোগ করার অনুরোধ করেন তিনি।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno