আজ- ৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৪শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ সোমবার  রাত ১:০৬

মাছ ধরতে গিয়ে ট্রেনে কাটা পড়ে দুই বন্ধু নিহত

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার এলেঙ্গা পৌরসভার বুরবুড়া বিলে মাছ ধরতে গিয়ে ট্রেনে কাটা পড়ে দুই বন্ধুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। বুধবার(১ ডিসেম্বর) দিনগত রাত সাড়ে ১১টার দিকে উত্তরবঙ্গগামী কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে তারা মৃত্যুবরণ করেন।


নিহতরা হচ্ছেন- মধুপুর উপজেলার মহিষমারা ইউনিয়নের মহিষমারা গ্রামের জনৈক কুদ্রত আলীর ছেলে বাদল(২৬) ও একই এলাকার আশ্রয়ণ কেন্দ্রের বাসিন্দা সুরজত আলী ওরফে সুরুজের ছেলে মানিক(২৫)।

এ সময় চানু মিয়া নামে তাদের অপর সঙ্গী অল্পের জন্য রক্ষা পেলেও লাফ দিয়ে সামান্য আহত হয়েছেন। মধুপুর উপজেলা থেকে ভ্যান চালক বাদল, মানিক, চানু, মজিদ, জিয়া ও আয়নাল এলেঙ্গা পৌরসভার ভাবলা গ্রামের পাশে বুরবুড়া বিলে মাছ ধরতে এসেছিলেন।


লাফ দিয়ে আহত চানু ও মাছ ধরতে আসা জিয়া জানান, রাত তখন প্রায় সাড়ে ১১ টা। তারা বাদল ও মানিককে পেছন থেকে অনুসরণ করে রেল লাইন ধরে চারজন হাঁটছিলেন।

অল্প কিছুদূর এগিয়েই তারা বুরবুড়া বিলে নেমে মাছ ধরা শুরু করতেন। এমন সময় পেছন থেকে ট্রেন আসে। অন্যরা দ্রুত সরে যেতে পারলেও চোখের পলকে ট্রেন বাদলকে পিষে ও মানিককে ধাক্কা দিয়ে চলে যায়। ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।


মধুপুরের মহিষমারা ইউপি চেয়ারম্যান কাজী মোতালেব হোসেন জানান, বুধবার রাতেই তারা বাদলের দেহের খন্ডিত অংশ সহ দুইজনের মরদেহ নিয়ে বাড়ি ফেরেন।

আশ্রয়ণ কেন্দ্রের বাড়িতে মানিক ৮ দিনের সন্তানসহ স্ত্রী ও মা-বাবাকে রেখে গেছেন। এ ঘটনায় আশ্রয়ণ কেন্দ্র, বাদলের বাড়িসহ গ্রাম জুড়ে শোকের মাতম চলছে।


তিনি আরও জানান, বৃহস্পতিবার(২ ডিসেম্বর) যোহরের নামাজের পর জানাজা নামাজ শেষে স্থানীয় সামাজিক গোরস্থানে তাদেরকে দাফন করা হয়েছে।


বঙ্গবন্ধু সেতু রেলওয়ে স্টেশনের হেড বুকিং মাস্টার রেজাউল করিম জানান, বুধবার রাত সাড়ে ১১ টার দিকে উত্তরবঙ্গগামী কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে দুজন নিহত হওয়ার পরই রেলওয়ে পুলিশকে জানানো হয়েছে।


ঘারিন্দা রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এএসআই আব্দুস সবুর জানান, তারা খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছানোর আগেই স্বজনরা মরদেহ দুটি নিয়ে গেছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno