আজ- ১৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ রবিবার  সকাল ১১:২০

মির্জাপুরে তিনটি ড্রেজার ধ্বংস :: ৫০ হাজার টাকা জরিমানা

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের মির্জাপুরে নদী থেকে ড্রেজার মেশিন দিয়ে অবৈধভাবে বালু উত্তোলনের সময় তিনটি ড্রেজার মেশিন ধবংস করা হয়েছে।

এছাড়া ভেকু মেশিন দিয়ে মাটি কাটার অপরাধে মনির হোসেন নামে এক ব্যক্তির কাছ থেকে ৫০ হাজার টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমান আদালত।

রোববার(২৫ এপ্রিল) দুপুরে উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জুবায়ের হোসেনের নেতৃত্বাধীন ভ্রাম্যমান আদালত ওই অভিযান চালান।

জানাগেছে, মির্জাপুর উপজেলার উয়ার্শী ইউনিয়ন পরিষদের বর্তমান ও সাবেক মেম্বার যথাক্রমে সেকান্দার ও কমলসহ আবুল হোসেন, ভু্ট্টু ও লুটনের নেতৃত্বে নাগরপাড়া বাজার সংলগ্ন নদীতে ড্রেজার মেশিন বসিয়ে অবৈধভাবে বালু উত্তোলন করছিল।

খবর পেয়ে সেখানে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়। অভিযানের খবর পেয়ে বালু উত্তোলনকারীরা পালিয়ে গেলেও বালু উত্তোলনের কাজে ব্যবহৃত দুটি ড্রেজার মেশিন ধবংস করা হয়।

এদিকে একই দিন উপজেলার জামুর্কী ইউনিয়নের উফুল্কি এলাকায় নদী থেকে ড্রেজার মেশিন দিয়ে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে আরও একটি বাংলা ড্রেজার ধ্বংস করা হয়। তবে সেখানেও কাউকে আটক বা গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

অন্যদিকে রোববার বিকালে ওয়ার্শি ইউনিয়নের নগর ভাতগ্রাম এলাকায় ভেকু মেশিন দিয়ে অবৈধভাবে মাটিকাটার অপরাধে নগরভাতগ্রামের সাইদ আলী ছেলে মো. মনির হোসেনের কাছ থেকে ৫০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno