আজ- ৮ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ সোমবার  সকাল ৬:১৯

মূর্তি প্রতারক চক্রের চার সদস্য গ্রেপ্তার

 

দৃষ্টি নিউজ:

সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ উপজেলার চান্দাইকোনা ধানের বাজার এলাকায় বৃহস্পতিবার(৩ সেপ্টেম্বর) বিকালে অভিযান চালিয়ে মূর্তি প্রতারক চক্রের চার সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন(র‌্যাব-১২)।

গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, তারাশ উপজেলার খোসালপুর গ্রামের মৃত শমসের আলী খানের ছেলে মো. আয়নাল খান(৩৬), মৃত আলাউদ্দিন মোল্লার ছেলে মো. শরিফুল মোল্লা(২০),

আব্দুল মোজিদ প্রমাণিকের স্ত্রী মোছা. নেহেরা খাতুন(৫০) এবং একই উপজেলার জন্তিপুর গ্রামের মো. আলতাফ হোসেন প্রামাণিকের ছেলে মো. আবু হাসেম প্রামাণিক।

র‌্যাব-১২ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সদর কোম্পানীর কমান্ডার সহকারী পুলিশ সুপার মো. এরশাদুর রহমানের(মিডিয়া অফিসার) নেতৃত্বে র‌্যাবের একটি চৌকষ দল চান্দাইকোনা ধানের বাজারে জনৈক অশোক ঘোষের ধান কেনার দোকানের সামনে অভিযান পরিচালনা করে।

এ সময় নকল স্বর্ণের মূর্তি বিকিকিনি করার সময় প্রতারক চক্রের চার সদস্যকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি সোনালী রঙের ধাতব মূর্তি ও চারটি মোবাইল ফোন জব্দ করা হয়।

র‌্যাব-১২ আরও জানায়, গ্রেপ্তারকৃতদের নামে সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানায় ১৮৬০ সালের দন্ডবিধি আইনের ৪০৬/৪১৭/৩৪ ধারায় মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno