আজ- ২৩শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ সোমবার  রাত ৪:১০

শহীদ জামাল স্কুলের সুবর্ণজয়ন্তী উদযাপনে দু’দিনের কর্মসূচি

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার শহীদ জামাল উচ্চ বিদ্যালয়ের সুবর্ণজয়ন্তী উপলক্ষে দুই দিনব্যাপী অনুষ্ঠান মালার আয়োজন করা হয়েছে।

শনিবার(১৯ মার্চ) বিকালে মনোরম প্রাকৃতিক পরিবেশে বিদ্যালয় প্রাঙ্গণে সংবাদ সম্মেলনে সুবর্ণজয়ন্তীতে আয়োজিত অনুষ্ঠানের বিস্তারিত তুলে ধরা হয়।


বিদ্যালয়ের সভাপতি জ্ঞানেন্দ্র মোহন চন্দের সভাপতিত্বে সংবাদ সম্মেলনে সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটির আহ্বায়ক অধ্যাপক মো. আরমান আলী জানান, ‘চলো যাই উৎসবে- ফিরে যাই শৈশবে’ স্লোগানে আগামী ৪-৫ মে বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি উদযাপনের উদ্যোগ নেওয়া হয়েছে।

সুবর্ণজয়ন্তীর দুই দিনব্যাপী অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা মহান মুক্তিযুদ্ধে টাঙ্গাইলের সংগঠক ও সাবেক মন্ত্রী ও সংসদ সদস্য আবদুল লতিফ সিদ্দিকী, টাঙ্গাইল-৪(কালিহাতী) আসনের সংসদ সদস্য মো. হাছান ইমাম খান সোহেল হাজারি সহ প্রাক্তন শিক্ষার্থী, প্রতিষ্ঠাকালীন সদস্য ও স্থানীয় সরকারের জনপ্রতিনিধিরা অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।


তিনি জানান, ‘অর্থই অনর্থের মূল’ তাই সুবর্ণজয়ন্তীর অনুষ্ঠানে রেজিস্ট্রেশন বাধ্যতামূলক হলেও নগদ অর্থগ্রহনকে নিরুৎসাহিত করা হয়েছে। সম্পূর্ণ ডিজিটালাইজড পদ্ধতিতে ব্যাংক হিসাবে রেজিস্ট্রেশন ও দান-অনুদানের অর্থ গ্রহনের ব্যবস্থা নেওয়া হয়েছে- যেখানে শতভাগ স্বচ্ছতা নিশ্চিত করা হয়েছে। সুবর্ণজয়ন্তীর অনুষ্ঠানে যোগ দিতে www.sj.biapps.net -এই লিংকে ঢুকে রেজিস্ট্রেশন করতে বলা হয়েছে।


দুই দিনের অনুষ্ঠানাদির মধ্যে রয়েছে- বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভা, বিভিন্ন ক্যাটাগরীতে সম্মাননা ও পুরস্কার বিতরণ, শিক্ষার্থীদের যেমন খুশি তেমন সাজ, বর্তমান শিক্ষার্থীদের অনুভূতি প্রকাশ, প্রাক্তন শিক্ষার্থীদের স্মৃতিচারণ, মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ইত্যাদি।


সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে কালিহাতী উপজেলা বিআরডিবির সাবেক চেয়ারম্যান ও উদযাপন কমিটির যুগ্ম-আহ্বায়ক মো. আফাজ উদ্দিন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সদস্য সচিব মো. রায়েজ উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল জলিল, মো. হাবিবুর রহমান, সোহরাব হোসেন, মাহবুবুর রহমান, আজিজুর রহমান, সরোয়ার হোসেন, আব্দুল করিম মিয়া, নস্কর আলী, মো. নাজিম, এম ওয়াহেদ আলী, আনিস মল্লিক, সৈয়দ তাইবুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno