আজ- ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ বৃহস্পতিবার  রাত ২:৫১

সরকার হঠাতে আন্তর্জাতিক পর্যায়েও ষড়যন্ত্রের গন্ধ পাচ্ছি :: কৃষিমন্ত্রী

 

দৃষ্টি নিউজ:

আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য কৃষিমন্ত্রী ডক্টর মো. আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, আগামী জাতীয় নির্বাচনকে কেন্দ্র করে বিএনপিসহ অন্যান্য বিরোধী দলগুলো বিশেষ করে মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী দলগুলোও খুবই তৎপর। তারা নানারকম ষড়যন্ত্র করছে। শুধু দেশের অভ্যন্তরে না আন্তর্জাতিক পর্যায়েও নানা রকম ষড়যন্ত্রের গন্ধ পাচ্ছি।

সকল ষড়যন্ত্র মোকাবিলা করতে আওয়ামীলীগের সাংগঠনিক তৎপরতা বাড়ানো হচ্ছে। যে কোন আন্দোলন-সংগ্রামে টাঙ্গাইলের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। আগামী ৭ নভেম্বর টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের মাধ্যমে আওয়ামী লীগের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে আরও শক্তিশালী হয়ে উঠবে। শুক্রবার(৪ নভেম্বর) দুপুরে টাঙ্গাইল স্টেডিয়ামে আগামী ৭ নভেম্বর জেলা আওয়ামী লীগের সম্মেলনের স্থান ও প্রস্তুতি পরিদর্শনকালে সাংবাদিকদের মুখোমুখি হয়ে এসব কথা বলেন।


মন্ত্রী বলেন, সংবিধানে পরিস্কার করে বলা আছে- নির্বাচনকালীন সময়ে সরকার ক্ষমতায় থাকবে। আর নির্বাচন পরিচালনা করা সরকারের দায়িত্ব নয়। নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন। আগামী জাতীয় নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি ও ধর্মান্ধদলগুলো দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির পায়তারা করছে। বিএনপি আগের মতো জ্বালাও পোড়াও করবে, গাড়িতে আগুন দিবে, ট্রেন লাইন তুলে ফেলবে, পুড়িয়ে মানুষ হত্যা করবে। এটা তাদের আর করতে দেওয়া হবে না।


তিনি আরও বলেন, বিএনপির আন্দোলনের কোন জনসম্পৃক্ততা নেই। বিএনপি এখন লাফালাফি করছে কিন্তু একটা পর্যায়ে গিয়ে ২৩ সালের জাতীয় সংসদ নির্বাচনে অংশ গ্রহনের জন্য আসবে- আমরা সেই পরিস্থিতি সৃষ্টি করব।


এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়াম্যান একুশে পদকপ্রাপ্ত বীরমুক্তিযোদ্ধা ফজলুর রহমান খান ফারুক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম(ভিপি জোয়াহের) এমপি, আলহাজ্ব মো. ছানোয়ার হোসেন এমপি, আহসানুল হক টিটু এমপি, টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।


এ সময় মন্ত্রী ত্রি-বার্ষিক সম্মেলনের স্থান ঘুরে ঘুরে দেখেন এবং প্রস্তুতির অন্যান্য বিষয়ে জেলা আওয়ামীলীগের নেতাদের সঙ্গে কথা বলেন। পরে মন্ত্রী ধনবাড়ী উপজেলার নরিল্যা হাইস্কুল মাঠে ফুটবল খেলার উদ্বোধন করতে টাঙ্গাইল থেকে রওয়ানা হন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno