আজ- ২৭শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ বুধবার  সকাল ৭:৫১

সাংবাদিক মুক্তার হাসানকে বাঁচাতে এগিয়ে আসুন

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের একটি স্থানীয় দৈনিক ও অনলাইন গণমাধ্যমে কর্মরত তরুণ সাংবাদিক মুক্তার হাসান জটিল রোগে (লো ব্যাক পেইন) ভুগছেন। শরীরের মধ্যাংশ কর্মক্ষম হয়ে পড়ায় তিনি নিজে চলাফেরা করতে পারছেন না। কৃত্তিমভাবে মল-মূত্র ত্যাগ করতে হচ্ছে।

তিনি জন্ম থেকেই বাম হাতের কব্জি বিহীন একজন শারিরীক প্রতিবন্ধী হয়েও সাংবাদিক হিসেবে মেধার স্বাক্ষর রেখে দেশ ও সমাজ গঠনে বিশেষ ভূমিকা রেখে চলেছেন।

ইতোমধ্যে তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। তিনি বর্তমানে ঢাকা নিউরো সায়েন্স হাসপাতালে চিকিৎসাধীন।

প্রতিবন্ধী হলেও ছয় সদস্যের সংসারে তিনিই একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি। অর্থাভাবে তিনি ব্যায়বহুল চিকিৎসা করাতে হিমশিম খাচ্ছেন। ইতিমধ্যে ধার-দেনায় জর্জরিত হয়ে পড়েছেন।

পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি হওয়ায় সংসারে টানাপোড়েন চলছে। প্রতিশ্রুতিশীল সাংবাদিক মুক্তার হাসানের সুচিকিৎসার জন্য পরিবারের পক্ষ থেকে সাহায্যের আবেদন জানানো হয়েছে।

মহান আল্লাহর ইচ্ছায় স্ব-হৃদয়বান ব্যক্তির উছিলায় একজন উদীয়মান সাংবাদিক আবারও সুস্থ্য জীবনে ফিরে আসতে পারেন। সাংবাদিক মুক্তার হাসানকে সাহায্যের জন্য বিকাশ(পার্সোনাল) নম্বর- ০১৭২৪১৯১৯৪৭।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno