আজ- ২৪শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ৯ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ বৃহস্পতিবার  সন্ধ্যা ৬:৪৬

সিরাজগঞ্জে ইয়াবা সহ তিন যুবক গ্রেপ্তার

 

দৃষ্টি নিউজ:

সিরাজগঞ্জে ১৯৯পিস ইয়াবা ট্যাবলেট সহ তিন যুবককে পৃথক অভিযান চালিয়ে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন(র‌্যাব-১২)।

গ্রেপ্তারকৃতরা হচ্ছেন- সিরাজগঞ্জ জেলার ব্রাহ্মণ বয়ড়া গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে মো. ইসমাইল(৩৫), একই জেলার চন্দ্রকোনা ফকিরতলা পাড়ার মো. মোসলেম

উদ্দিনের ছেলে মো. কাউছার হামিদ ওরফে সোহেল(২৭) ও একই জেলার সলঙ্গা উপজেলার কিসমত সলঙ্গা গ্রামের মো. সামছুল হকের ছেলে কাদের সরকার(২৭)।

র‌্যাব-১২ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সিরাজগঞ্জ সদর উপজেলার সয়াধানগড়া এলাকায় রোববার (৯ আগস্ট) বিকালে অভিযান চালিয়ে ইসমাইল ও সোহেলকে গ্রেপ্তার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে ১৪৩পিস ইয়াবা ট্যাবলেট, একটি মোবাইল ফোন ও একটি সিমকার্ড জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে সিরাজগঞ্জ সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

অপরদিকে, সিরাজগঞ্জ জেলার সলঙ্গা উপজেলার উত্তরপাড়া জগন্নাথ মন্দিরের সামনে অভিযান চালিয়ে ৫৬পিস ইয়াবা ট্যাবলেটসহ মো. কাদের সরকারকে(২৭) গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে নগদ ১২ হাজার টাকা ও মোবাইল ফোন জব্দ করা হয়।

র‌্যাব-১২’র সিরাজগঞ্জ সদর দপ্তরের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এএসপি মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। র‌্যাবের এ মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno