আজ- ১২ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ২৯শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ সোমবার  রাত ৩:৪৪

হেফাজত আন্দোলনের নামে ষড়যন্ত্র বাস্তবায়ন করছে :: এমপি ছোট মনির

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির বলেছেন, হেফাজতে ইসলাম দেশে আন্দোলনের নামে ষড়যন্ত্রের এজেন্ডা বাস্তবায়ন করছে।

এর আগেও প্রতিবেশি রাষ্ট্রের নির্বাচিত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এদেশ সফর করেছেন। অথচ তখন কোন আন্দোলন হয়নি।

মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও জাতির পিতার জন্মশত বার্ষিকীর অনুষ্ঠানে যোগ দিতে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দেশে এসেছিলেন, তিনি সফর শেষ করে চলেও গেছেন।

অথচ হেফাজতে ইসলাম আন্দোলনের নামে জান-মালের ক্ষতি করছে। এটা দেশ বিরোধী ষড়যন্ত্রের অংশ। রাষ্ট্রের বিরুদ্ধে যে কোন ষড়যন্ত্র মোকাবেলা করতে সবাইকে সচেতন থাকার আহ্বান জানান তিনি।

বুধবার(৩১ মার্চ) এমপি ছোট মনির দৈনিক আমাদের সময়ের ১৭ বছরে পদার্পন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এমপি ছোট মনির আরও বলেন, বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাচ্ছে মিডিয়া। বাংলাদেশে ইলেকট্রনিক ও প্রিণ্ট এবং অনলাইন মিডিয়ার সংখ্যাও দিন দিন বাড়ছে।

তাদের মধ্যে আমাদের সময় সকলের হৃদয়ে জায়গা করে নিয়েছে। আমাদের সময় বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের ধারা অব্যাহত রাখবে বলে তিনি আশা প্রকাশ করেন।

টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু মিলনায়তনে বহুল প্রচারিত দৈনিক আমাদের সময় পত্রিকার ১৭বছরে পদার্পন উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভায় টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি

জাফর আহমেদের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, টাঙ্গাইল প্রেসক্লাবের সহ-সভাপতি একরামুল হক খান তুহিন, এনটিভি’র স্টাফ রিপোটার মহব্বত হোসেন প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন, দৈনিক আমাদের সময়ের টাঙ্গাইল সদর প্রতিনিধি মো. আবু জুবায়ের উজ্জ্বল। পরে অতিথিরা কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno