আজ- ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ বৃহস্পতিবার  সকাল ৮:২৬

‌জিয়াউর রহমান মুখোশধারী মুক্তিযোদ্ধা ছিলেন :: প্রতিমন্ত্রী

 

দৃষ্টি নিউজ:

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, জিয়াউর রহমান একজন মুখোশধারী মুক্তিযোদ্ধা ছিলেন, জাতির পিতা বঙ্গবন্ধু হত্যার সাথে তিনি জড়িত।

বঙ্গবন্ধু হত্যার পর জিয়াউর রহমানই সবচেয়ে বেশী সুবিধাভোগ করেছেন। বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনীদের তিনি বিভিন্নভাবে পুরস্কৃত করেছেন।

জেনারেল জিয়া ক্ষমতা গ্রহনের পর জাতিকে মেধাশূন্য করার চেষ্টা করেছেন। স্বৈশাসক জিয়া সেনা সদস্য সহ বহু বীরমুক্তিযোদ্ধাকে হত্যা করেছেন।

তিনি বলেন, দেশি-বিদেশি ষড়যন্ত্রকারীদের ইন্দনে আল-জাজিরা বাংলাদেশ বিরোধী প্রতিবেদন সম্প্রচার করেছে।

বৃহস্পতিবার(১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় টাঙ্গাইল জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত ‘মুজিব বর্ষ ও মুজিবনগর’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথি ও মুখ্য আলোচক হিসেবে বক্তব্য দিতে গিয়ে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, মহান মুক্তিযুদ্ধে মুজিবনগর সরকারের গুরুত্বপুর্ণ ভূমিকা অনস্বীকার্য। মুজিবনগর সরকার বাংলাদেশের প্রথম সরকার। ওই সরকারের নেতৃত্বেই মহান মুক্তিযুদ্ধ পরিচালিত হয়েছে এবং বাঙালি জাতি স্বাধীনতা পেয়েছে।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনায় করোনা মোকাবেলায় সরকারের সব সেক্টর একযোগে কাজ করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। মাদক ও দুর্নীতির বিরুদ্ধে সরকার জিরোটলারেন্স নীতি গ্রহন করেছে।

মন্ত্রী বলেন, দেশের উন্নয়ন এখন দৃশ্যমান। পদ্মাসেতু, মাতারবাড়ি বিদ্যুৎ প্রকল্প, মেট্রোরেল, সড়ক যোগাযোগ, শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠানো সহ জেলায় জেলায় অর্থনৈতিক অঞ্চল করে দেশকে উন্নত বিশে^র কাতারে নিয়ে যাওয়া হচ্ছে।

টাঙ্গাইলের জেলা প্রশাসক ড. মো. আতাউল গনির সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক

ফজলুর রহমান খান ফারুক, মো. ছানোয়ার হোসেন এমপি, তানভীর হাসান ছোট মনির এমপি, আহসানুল ইসলাম টিটু এমপি, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় প্রমুখ।

সভায় সরকারি কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, সাংবাদিক, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno