আজ- ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  বিকাল ৩:৫৫

আগামী বিজয় দিবসে মহাকাশে বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপণ করা হবে….তারানা হালিম

 

দৃষ্টি নিউজ:

dristy-pic-83
ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম বলেছেন, ২০১৭ সালের ১৬ ডিসেম্বর আমরা মহাকাশে বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ উৎক্ষেপণ করতে পারবো। ডিজিটাল বাংলাদেশ আজ শুধু স্বপ্ন না, ডিজিটাল বাংলাদেশ এখন বাস্তবতা। ডিজিটাল প্রযুক্তির মাধ্যমে আমরা আজ পৃথিবীকে হাতের মুঠোয় নিয়ে এসেছি। বিশ্বের অনেক দেশ এখন ডিজিটাল বাংলাদেশকে অনুসরন করছে।
তিনি বুধবার (২১ডিসেম্বর) দুপুরে টাঙ্গাইলের নাগরপুর উপজেলার ধুবুরিয়া ইউনিয়নের ছেফাতউল্লাহ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে বাংলাদেশ সাবমেরিন কেবল কোম্পানীর উদ্যোগে নাগরপুর ও দেলদুয়ার উপজেলার উচ্চ বিদ্যালয়গুলোতে ট্যাব বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
ছেফাতউল্লাহ উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি এবি মুস্তাফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরন, বাংলাদেশ সাবমেরিন কেবল কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক মনোয়ার হোসেন, সাকেব ফুটবলার খুরশিদ আলম বাবুল, নাগরপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাকিরুল ইসলাম উইলিয়াম, সাধারণ সম্পাদক মো. কুদরত আলী প্রমুখ।
অনুষ্ঠানে টাঙ্গাইলের নাগরপুর ও দেলদুয়ার উপজেলার ৯৭টি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের হাতে একটি করে ট্যাব তুলে দেন প্রধান অতিথি। অনুষ্ঠানে শিক্ষক-শিক্ষার্থী ও স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno