আজ- ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ বৃহস্পতিবার  সন্ধ্যা ৬:২১

আন্দোলন-সংগ্রাম করে খালেদা জিয়াকে মুক্ত করা যাবে না :: কৃষিমন্ত্রী

 

দৃষ্টি নিউজ:

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেছেন, আন্দোলন সংগ্রাম করে খালেদা জিয়াকে কোনোদিনও মুক্ত করা যাবে না। এটা আইনের বিষয়। তিনি দুর্নীতি করে জেল খাটছেন। বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেন, আন্দোলন সংগ্রামের ভয় দেখিয়ে আপনারা একটানা ৭০ দিন হরতাল অবরোধ দিয়েছিলেন। খালেদা জিয়া অফিস ছেড়ে মুখে কালি লাগিয়ে ঘরে ফিরে গিয়েছিলেন। কাজেই তিনি জেল থেকে আন্দোলনের মাধ্যমে বের হতে পারবেন না, তাকে আইনের মাধ্যমেই বের হতে হবে।

কৃষিমন্ত্রী বলেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বাংলাদেশের বন্যা পরিস্থিতি নিয়ে যে বক্তব্য দিয়েছেন তা একেবারেই সঠিক নয়। আমরা যখন বিরোধী দলে ছিলাম সে সময় আইলা ও সিডরের পরে আমরা চট্টগ্রামে মানুষের পাশে দাঁড়িয়েছিলাম। দীর্ঘদিন বরিশাল, পটুয়াখালী, ভোলাসহ অনেক অঞ্চলে সাহায্য করেছি আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক হিসেবে। শনিবারও টাঙ্গাইলে সরকারের দুইজন মন্ত্রী এসেছিলেন, বন্যা দুগর্ত এলাকায় ত্রাণ দিয়েছেন, মানুষকে সান্তনা দিয়েছেন, তাদের পাশে দাঁড়িয়েছেন। শনিবার (২০ জুলাই) সন্ধ্যায় টাঙ্গাইল শহীদ স্মৃতি পৌর উদ্যানে আয়োজিত আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মাসব্যাপী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।
টাঙ্গাইল সদর উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি আমিরুল ইসলাম খানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক।

বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও টাঙ্গাইল-৫(সদর) আসনের সংসদ সদস্য মো. ছানোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলমগীর খান মেনু, যুগ্ম-সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান স্মৃতি, যুগ্ম সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনসারী, সাংগঠনিক সম্পাদক সুভাস চন্দ্র সাহা, সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র জামিলুর রহমান মিরণ, দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম রফিক, টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সভাপতি সিরাজুল হক আলমগীর ও সাধারণ সম্পাদক এম এ রৌফ।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno