আজ- ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  সকাল ৯:০৮

আরবিএম’র সভাপতি ফিরোজ মান্না সাধারণ সম্পাদক মাসউদুল

 

দৃষ্টি নিউজ:

dristy-d-11
দৈনিক জনকণ্ঠের জ্যেষ্ঠ প্রতিবেদক ফিরোজ মান্নাকে সভাপতি এবং ইউএনবির মাসউদুল হককে সাধারণ সম্পাদক করে অভিবাসন বিষয়ক রিপোর্টারদের সংগঠন আরবিএম’র (রিপোর্টারস ফর বাংলাদেশি মাইগ্রেন্টস) ৩৭ সদস্যের পূর্নাঙ্গ কমিটি করা হয়েছে। রোববার(২৬ ফেব্রুয়ারি) সংগঠনের সাধারণ সভায় এই কমিটি করা হয় বলে সংবাদ এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।
সংগঠনের বিদায়ী আহ্বায়ক মাসউদুল হক ও সদস্য সচিব কেরামত উল্লাহ বিপ্লব স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ২০১৪ সালে আরবিএম’র আহ্বায়ক কমিটি করা হয়। রোববার প্রবাসী কল্যাণ ভবনে সংগঠনের সভায় সর্বস্মতিক্রমে পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়।
নয়া কমিটির অন্যরা হচ্ছেন, সহ-সভাপতি ইন্ডিপেনডেন্ট পত্রিকার আনিসুর রহমান এবং কালের কণ্ঠের হায়দার আলী, যুগ্ম-সাধারণ সম্পাদক নিউএজ’র ওয়াসিমউদ্দিন ভুইয়া ও ফিনানসিয়াল এক্সপ্রেসের আরাফাত আরা, সাংগঠনিক সম্পাদক বাংলানিউজ টোয়েন্টিফোর ডটকমের জেসমিন পাপড়ি, কোষাধ্যক্ষ মাইগ্রেশন নিউজ বিডি.কমের সম্পাদক রবিউল ইসলাম। প্রচার ও প্রকাশনা সম্পাদক সমকালের রাজিব আহমেদ, প্রশিক্ষণ ও গবেষণা বিষয়ক সম্পাদক এসএ টিভির রিয়াদ আহসান, দপ্তর সম্পাদক ঢাকা টাইমসের মহিউদ্দিন মাহী, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সময় টিভির প্রসূন আশীষ, কল্যাণ সম্পাদক দৈনিক জনতার জাহাঙ্গীর খান বাবু।
নতুন কমিটির নির্বাহী সদস্য করা হয়েছে ২৪ জনকে। তারা হচ্ছেন, যুগান্তরের মাসুদ করিম, এটিএন বাংলার কেরামত উল্লাহ বিপ্লব, জিটিভির রাজু আহমেদ, ডেইলি অবজারভারের মহসীনুল করিম, বৈশাখী টিভির আবদুল মজিদ, বাংলাদেশ সংবাদ সংস্থার শুক্কুর আলী শুভ, বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের নুরুল ইসলাম হাসিব, প্রথম আলোর শরিফুল হাসান, ডেইলি স্টারের বেলাল হোসেন, চ্যানেল টুয়েন্টি ফোরের ফাইজুল সিদ্দিকি, যুমনা টিভির আলমগীর হোসেন, দেশটিভির ঝর্ণা রায়, এনটিভির রোকনউদ্দিন, বাংলাভিশনের মিরাজ হোসেন গাজী, ইনডিপেনডেন্ট টেলিভিশনের রিশাদ হুদা, মানবজমিনের রোকনুজ্জামান পিয়াস, ঢাকা ট্রিবিউনের আদিল সাখাওয়াত, দ্যা রিপোর্ট ২৪ এর কাওসার আজম, ভোরের কাগজের শফিউল আল ইমরান ও সংবাদের গৌতম ঘোষ। নবনির্বাচিত কমিটিকে জাতীয় সাংবাদিক সংস্থার টাঙ্গাইল জেলা শাখার পক্ষ থেকে সভাপতি আখতার হানিফ ও সাধারণ সম্পাদক মু. জোবায়েদ মল্লিক বুলবুল অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno