আজ- ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  রাত ৮:১৩

ইঞ্জিনিয়ার কামালের জেলা যুবলীগের সম্পাদক পদে প্রার্থীতা ঘোষণা

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল জেলা আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে সাধারণ সম্পাদক পদে প্রার্থীতা ঘোষণা করেছেন ইঞ্জিনিয়ার মো. কামাল আহমেদ। শুক্রবার(২৮ এপ্রিল) বিকালে শহরের আইনজীবী সহকারী সমিতির কার্যালয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি ওই প্রার্থীতা ঘোষণা করেন। কামাল আহমেদ টাঙ্গাইল জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কৃষি বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করছেন।


মতবিনিময়কালে কামাল আহমেদ জানান, তিনি আওয়ামী পরিবারের সন্তান। ১৯৯৩ সালে বঙ্গবন্ধুর আদর্শকে বুকে লালন করে একজন কর্মী হিসেবে ছাত্রলীগে যোগদান করেন। ১৯৯৮ সালে তিনি ঘাটাইল উপজেলার দিঘলকান্দি ইউনিয়নের ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। ১৯৯৯ সালে ময়মনসিংহ পলিটেকনিক ইনস্টিটিউটের ছাত্রলীগের সভাপতি ও বাংলাদেশ কারিগরী ছাত্র পরিষদের (বাকাছাপ) সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন। ২০০০ সালে দিঘলকান্দি ইউনিয়ন আওয়ামী যুবলীগের আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

২০০১ সালে ঘাটাইল উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছিলেন। ২০০৬ সালে ঘাটাইল উপজেলা আওয়ামী যুবলীগের সদস্য ছিলেন। এছাড়া গত জেলা পরিষদ নির্বাচনে টাঙ্গাইল-৬(কালিহাতী) আসনে সাধারণ সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করেছেন।


ইঞ্জিনিয়ার কামাল জানান, ছাত্রলীগের মধ্যে দিয়ে রাজনীতির হাতে খড়ি হলেও পরে তিনি আওয়ামী যুবলীগের বিভিন্ন দায়িত্ব পালন করেছেন। আওয়ামী যুবলীগকে ভালবেসে সংগঠনকে শক্তিশালী করতে ও মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনা, কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক ও সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম এমপির হাতকে শক্তিশালী করার লক্ষে তিনি যুবলীগের সাধারণ সম্পাদক প্রার্থী হয়েছেন।

শহর থেকে তৃণমুল পর্যায়ে যুবলীগের সকল কাউন্সিলর ও ডেলিগেটেরদের সাথে তার নিবিড় সম্পর্ক রয়েছে। মতবিনিময় সভায় আওয়ামীলীগ, আওয়ামী যুবলীগ, আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ, সাবেক ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


ইঞ্জিনিয়ার মো. কামাল আহমেদ টাঙ্গাইল শহরের দেওলা এলাকায় স্থায়ীবাসিন্দা। তিনি কালিহাতীর পৌরসভার সালেঙ্কা এলাকার মৃত মতিউর রহমানের ছেলে। তিনি ময়মনসিংহ পলিটেকনিক ইন্সটিটিউট থেকে ২০০১ সালে ডিপ্লোমা ইন মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং পাশ করেন।

বর্তমানে তিনি ঘাটাইল উপজেলার হামিদপুর বাজার মালিক সমিতির সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। কামাল আহমেদ রাজনীতির পাশাপাশি ঠিকাদারী ও একাধিক ব্যবসার সাথে জড়িত।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno