আজ- ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  রাত ৪:১৫

এন্তার অভিযোগ নিয়ে দেওপাড়া ইউনিয়ন ছাত্রলীগ নিস্ক্রিয়!

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার দেওপাড়া ইউনিয়ন ছাত্রলীগ নানা অভিযোগ মাথায় নিয়ে নিস্ক্রিয় হয়ে পড়েছে।

বিগত ২০১৪ সালের ১৯ মার্চ গঠিত কার্যকরী কমিটির মেয়াদ উত্তীর্ণ হলেও নতুন কমিটি গঠনের কোন উদ্যোগ নেই। নতুন কমিটি গঠন করে সাংগঠনিক কর্মকান্ড জোরদার করার দাবি জানিয়েছে ছাত্রলীগের তরুণ নেতাকর্মীরা।

অভিযোগ রয়েছে, বিগত ২০১৪ সালের ১৯ মার্চ অনিক আহম্মেদ নাজিমকে সভাপতি ও সোহেল রানাকে সাধারণ সম্পাদক করে দেওপাড়া ইউনিয়ন ছাত্রলীগের কার্যকরী কমিটি গঠিত হওয়ার পর থেকে অদ্যাবদি উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের কোন কর্মসূচিতে অংশ গ্রহন করেনি।

২০১৯ সালের ৩১ মার্চ অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থী শহিদুল ইসলাম লেবুর নৌকা প্রতীকের পক্ষে কাজ না করে স্বতন্ত্র প্রার্থী আরিফুল ইসলাম আরিফের(প্রতীক আনারস) পক্ষে নির্বাচনী প্রচার-প্রচারণায় অংশ নেয়।

২০১৬ সালের ৪ জুন অনুষ্ঠিত দেওপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থী মো. আব্দুর রাজ্জাকের নৌকা প্রতীকের পক্ষে কাজ না করে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মাইনুদ্দিন তালুকদার তারু’র(আনারস প্রতীক) পক্ষে কাজ করেছে।

এহেন নানা অভিযোগ ও সাংগঠনিক নিস্ক্রিয়তার কারণে নতুন কমিটি গঠন করে সাংগঠনিক তৎপরতা বেগবান করার দাবি জানিয়েছে ছাত্রলীগের স্থানীয় তরুণ নেতাকর্মীরা।

দেওপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি অনিক আহম্মেদ নাজিম জানান, তারা দলীয় প্রার্থীর বিরুদ্ধে কোন নির্বাচনে অংশ নেন নি।

স্থানীয় সংসদ সদস্য আতাউর রহমান খানের নির্দেশ অনুযায়ী তারা সাংগঠনিক কর্মকান্ড পরিচালনা করছেন। তিনি আরো জানান, দেওপাড়া ইউনিয়ন ছাত্রলীগ দলীয় সকল কর্মসূচিতে অংশ নিয়ে থাকে।

ঘাটাইল উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল্লাহ আল মামুন জানান, উপজেলা আওয়ামীলীগের সম্মেলনের পর সকল ইউনিয়ন ছাত্রলীগের কমিটি পুনর্গঠন করা হবে। দেওপাড়া ইউনিয়ন ছাত্রলীগের কমিটিও যতদ্রুত সম্ভব পুনর্গঠন করা হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno