আজ- ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  রাত ১:২৩

ওরশ যাত্রীদের পিকআপ উল্টে নিহত ৩ আহত ১৫

 

দৃষ্টি নিউজ:

বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার আনালিয়াবাড়ী নামক স্থানে বুধবার(১ মার্চ) দুপুরে পিকআপ উল্টে তিন নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও অন্তত ১৫ জন আহত হয়েছেন। বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. সফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত তিন নারী যাত্রী হচ্ছেন- জামালপুর সদর উপজেলার গান্দাইল এলাকার মৃত গাদুগানের মেয়ে শাহারা ওরফে শাহানা বেগম(৬০), পেচামানিক এলাকার মাহতাব আলীর মেয়ে নুর জাহান(৫০) এবং অপরজন টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার গৌরাং এলাকার মৃত জাবেদ আলীর মেয়ে ফিরোজা বেগম (৬০)। আহতরা সবাই জামালপুর সদর উপজেলার গান্দাইল ও পেচামানিক এলাকার বাসিন্দা বলে জানাগেছে।


বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. সফিকুল ইসলাম জানান, জামালপুর থেকে ছেড়ে আসা একটি পিকআপ ২০-২৫ জন নারী-পুরুষ যাত্রী নিয়ে সিরাজগঞ্জ জেলার এনায়েতপুর ওরশে যাচ্ছিল। ওরশের যাত্রী বহনকৃত খোলা পিকআপটি মহাসড়কের কালিহাতী উপজেলার আনালিয়াবাড়ী নামক স্থানে সেতুর ১০ নম্বর ব্রিজের কাছে পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়।

এতে ঘটনাস্থলেই তিন নারীর মৃত্যু হয়। নিহতদের বয়স ৪৫ থেকে ৬০ বছর। আহত অন্তত ১৫ জনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।


তিনি আরও জানান, একটি মরদেহ থানা ও দুটি হাসপাতালে রয়েছে। আইনী প্রক্রিয়া শেষে মরদেহগুলো পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno