আজ- ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  বিকাল ৩:৪৮

করটিয়ায় করোনায় মাদকসেবীদের উপদ্রব বেড়েছে

 
প্রতীকী ছবি

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল সদর উপজেলার করটিয়ায় করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে এলাকায় পুলিশি তৎপরতা না থাকায় মাদকসেবীদের উপদ্রব মারাত্মক আকার ধারণ করেছে। রোববার(১২ এপ্রিল) অতিষ্ঠ হয়ে এলাকাবাসী গণসাক্ষর গ্রহন করেছে।

জানাগেছে, করটিয়া বাজারের লোহারপুল, মুচিবাড়ীর মোড়, সাহাবাড়ী(ফ্যাক্টরী) প্রভৃতি স্থানে অবাধে ইয়াবা ট্যাবলেট ও হেরোইন খুচরা বিক্রি করা হচ্ছে। স্থানীয় ‘পিয়ারআলীর মা’ নামীয় জনৈক মহিলা ওই এলাকায় মাদক বিক্রি করে থাকেন। বহিরাগত যুবকরা সেখান থেকে মাদকদ্রব্য কিনে পাশের মাদারজানী গ্রামের লেবু বাগান, বাঁশঝাড় ও ব্রিজের নিচে বসে মাদক সেবন করে থাকে। ফলে ওই এলাকাগুলো মাদকসেবীদের আড্ডাস্থলে পরিণত হয়েছে।

স্থানীয়রা জানায়, করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে পুলিশ ব্যস্ত থাকার সুযোগে মাদকসেবীরা এলাকায় এসে অবাধে মাদক সেবন করছে। কেউ প্রতিবাদ করতে গেলে নানা ধরণের ভয়ভীতি দেখায়।
মাদকসেবীদের উপদ্রব রোধে টাঙ্গাইলের পুলিশ সুপারের কাছে আবেদনের লক্ষে এলাকাবাসী রোববার সকালে মাদারজানী প্রাথমিক বিদ্যালয় মাঠে সামাজিক দূরত্ব মেনে সভা করে গণসাক্ষর গ্রহন করেছে।

স্থানীয় ইউপি সদস্য ও ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শফিকুল ইসলাম শফির সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, করটিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি এমদাদুল হক এনামুল, সাবেক ইউপি সদস্য আব্দুল কুদ্দুছ মিয়া, স্থানীয় মসজিদ কমিটির সাধারণ সম্পাদক আ. হামিদ মিয়া, স্থানীয় মাতব্বর জামাল উদ্দিন, পাপন, মিন্টু ঘোষ, মোস্তফা মুরাদ প্রমুখ। পরে মাদকসেবীদের দমনে পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনায় গণসাক্ষর গ্রহন করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno