আজ- ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  রাত ৮:১৮

করটিয়ায় সন্ত্রাসীদের শাস্তির দাবিতে মানববন্ধন

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের করটিয়ায় এসএসসি পরীক্ষার্থী রবিন মিয়ার চোখ তুলে ফেলার প্রতিবাদ ও সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। বুধবার(৩ অক্টোবর) দুপুরে টাঙ্গাইল সদর উপজেলার করটিয়ায় এ মানববন্ধন অনষ্ঠিত হয়।
মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, করটিয়া ইউপি চেয়ারম্যান খালেকুজ্জামান চৌধুরি মজনু, করটিয়া সা’দত বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক জিএস কামরুজ্জামান রিপন, সৈয়দ বাবুল, করটিয়া বাজার ব্যবসায়ী সমিতির সহ-সাধারণ সম্পাদক ইব্রাহীম আনছারী, বাসাইল রোড সিএনজি শ্রমিক সমিতির সভাপতি লিটন আনছারী ও করটিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক শিকলু চৌধুরী প্রমুখ। বক্তারা অতিদ্রুত এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানান। এ ব্যাপারে তারা প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন। মানববন্ধন কর্মসূচিতে এলাকাবাসী ও শিক্ষার্থীরা অংশ নেন।
উল্লেখ্য, গত ৩০ সেপ্টেম্বর সকালে রবিন মিয়া বাড়ি থেকে কোচিং এর উদ্দেশে বের হয়। পথিমধ্যে দুর্বৃত্তরা তার একটি চোখ উঠিয়ে ফেলে। পরে গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় রবিনের বাবা বাদি হয়ে টাঙ্গাইল মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno