আজ- ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  রাত ২:০২

করাতিপাড়ায় ফুটওভার ব্রিজের দাবিতে মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ

 

দৃষ্টি নিউজ:

বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়কে টাঙ্গাইলের বাসাইল উপজেলার করাতিপাড়া বাইপাসে একটি ফুটওভার ব্রিজ নির্মাণের দাবিতে মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ-সমাবেশ করেছে এলাকাবাসী। শনিবার(৮ ফেব্রæয়ারি) সকাল সাড়ে ১০টা থেকে প্রায় এক ঘণ্টা মহাসড়কে অবরোধ সৃষ্টি করে রাখা হয়।

এ সময় মহাসড়কের উভয় পাশে তীব্র যানজটের সৃষ্টি হয়। পরে বাসাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি কাজী অলিদ ইসলাম ঘটনাস্থলে এসে আগামি দুই মাসের মধ্যে ফুটওভার ব্রিজ নির্মাণের আশ্বাস দিলে বিক্ষুব্ধ এলাকাবাসী অবরোধ তুলে নেয়।

জানাগেছে, বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়কে করটিয়া করাতিপাড়া বাইপাস এলাকায় বিভিন্ন সময় দুর্ঘটনা কবলিত হয়ে ২০-২২জন নিহত ও শতাধিক ব্যক্তি আহত হয়েছেন। সম্প্রতি লাল মিয়া মাষ্টার দুর্ঘটনায় নিহত হওয়ার পর এলাকাবাসীর মধ্যে উত্তেজনা ও ক্ষোভের সৃষ্টি হয়। তারা ওইস্থানে একটি ফুটওভার ব্রিজ নির্মাণের দাবি তুলেন। শনিবার সকালে স্থানীয় বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠন, নিহতদের আত্মীয়-স্বজন ও স্থানীয় শ’ শ’ নারী-পুরুষ স্বত:স্ফূর্ত হয়ে মহাসড়কে ফুটওভার ব্রিজের দাবিতে রাস্তায় নেমে আসে।

অবরোধ চলাকালে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, সরকারি সা’দত কলেজের সাবেক ভিপি মনিরুল ইসলাম মিন্টু, করটিয়া ইতিহাস ঐতিহ্য সংরক্ষণ কমিটির সদস্য মঞ্জুরুলহক মঞ্জু, স্থানীয় আওয়ামীলীগ সভাপতি মোরশেদ আলম খসরু, করটিয়া ইউপি সদস্য দুলাল হোসেন, মনিরুজ্জামন রুবেল, ছাত্রলীগ নেতা সবুজ আহমেদ প্রমুখ।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno