আজ- ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  রাত ১২:২০

করোনা রোগীর গোপনে বিয়ে

 

দৃষ্টি নিউজ:

কুষ্টিয়ার ভেড়ামারার বারোদাগ এলাকার শাহ জামানের ছেলে সোহাগ রানা (৩০) চাকুরির সুবাদে ঢাকায় থাকেন। করোনা উপসর্গ দেখা দেওয়ায় গত ২৩ মে ঢাকায় করোনা শনাক্তের জন্য নমুনা পরীক্ষা করতে দিয়েই তিনি গ্রামের বাড়িতে চলে আসেন।

এসেই ২৪ মে(ঈদের আগের দিন) পাবনার ঈশ্বরদীতে লুকিয়ে বিয়ে করেন এবং বউ নিয়ে নিজ বাড়িতে আসেন। বৃহস্পতিবার (২৮ মে) বউ নিয়ে শ্বশুর বাড়িতে যান রাসেল। শুক্রবার (২৯ মে) সকালে তাঁর নমুনা পরীক্ষার ফলাফলে তার করোনা পজিটিভ আসে।

এ খবর জানার পরেই ঈশ্বরদী থেকে নতুন বউ নিয়ে ভেড়ামারায় আসেন ওই যুবক। করোনা আক্রান্ত ছেলের সাথে মেয়ের বিয়ে দিয়ে বিপাকে পড়েছে মেয়ের পরিবার। বিষয়টি জানাজানি হওয়ার পর ঈশ্বরদী থানা পুলিশ ওই বাড়িটি লকডাউন করেছে।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ(ওসি) বাহাউদ্দীন ফারুকী জানান, বর্তমানে নবদম্পতি ভেড়ামারায় অবস্থান করছে। বর করোনা পজিটিভ হওয়ায় আমরা তার শ্বশুরবাড়ি লকডাউন করেছি। ওই বাড়ির সবার নমুনা সংগ্রহ করা হবে।

ভেড়ামারা উপজেলার নির্বাহী কর্মকর্তা সোহেল মারুফ বলেন, ‘ওই যুবকের করোনা পজিটিভ রিপোর্ট আসায় তার বাড়ি লক ডাউন করা হয়েছে।

কুষ্টিয়ার সিভিল সার্জন ডা. এইচএম আনোয়ারুল ইসলাম জানান, কুষ্টিয়ায় এখন পর্যন্ত ৫৭ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। তাদের মধ্যে পুরুষ ৪৩ জন ও নারী ১৪ জন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno