আজ- ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  সকাল ১০:৩৭

করোনা সন্দেহে রাতে মাকে বনে রেখে পালাল পরিবার!

 

দৃষ্টি নিউজ:

করোনা ভাইরাসের উপসর্গ থাকায় এক নারীকে (৫০) রাতের অন্ধকারে গাজীপুরের সালনা থেকে টাঙ্গাইলের সখীপুর জঙ্গলে ফেলে পালিয়ে গেছেন তার স্বামী ও সন্তানরা।

ওই নারীর স্বামী ও সন্তান গাজীপুরের সালনায় একটি পোশাক কারখানায় কাজ করেন। সোমবার (১৩ এপ্রিল) গভীর রাতে সখীপুর উপজেলার গজারিয়া ইউনিয়নের ইছাদিঘী গ্রামের জঙ্গল থেকে ওই নারীকে উদ্ধার করা হয়।

গজারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল মান্নান মিঞা ও স্থানীয় ইউপি সদস্য আবুল কালাম আজাদ জানান, জঙ্গলে অপরিচিত ওই নারীর চিৎকার শুনে স্থানীয়রা বিষয়টি তাদের জানালে তারা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ওসিকে বিষয়টি অবগত করেন।

সখীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আসমাউল হুসনা লিজা জানান, সোমবার রাত দেড়টার দিকে পুলিশ ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসারসহ তিনি ঘটনাস্থলে গিয়ে ওই নারীর পরিচয় জানতে পারেন। ওই নারীর বাড়ি শেরপুর জেলার নালিতাবাড়ি এলাকায়।

তার স্বামী ও সন্তান গাজীপুরের সালনায় একটি পোশাক কারখানায় কাজ করেন। তার স্বামী-সন্তান ও স্বজনরা রাতে করোনা সন্দেহে তাকে সখীপুরের ইছাদিঘী এলাকার একটি সামাজিক বনের ভেতর ফেলে রেখে পালিয়ে যায়। তার মধ্যে করোনার উপসর্গ থাকায় রাতেই তাকে ঢাকায় পাঠানো হয়।

সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. শাহীনুর আলম জানান, ওই নারীর জ্বর, শ্বাসকষ্ট ও গলাব্যথা রয়েছে। করোনার উপসর্গ থাকায় রাতেই তাকে অ্যাম্বুলেন্সে করে ঢাকায় পাঠানো হয়েছে। মঙ্গলবার (১৪ এপ্রিল) সকালে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশন বিভাগে ভর্তি করা হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno