আজ- ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  বিকাল ৩:৪৮

কাউন্সিলর মোর্শেদের বিরুদ্ধে কিশোরগ্যাং গঠনের অভিযোগ

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল পৌরসভার ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর আতিকুর রহমান মোর্শেদ স্থানীয় পর্যায়ে ২০০ সদস্যের একটি কিশোরগ্যাং গঠন করার অভিযোগ ওঠেছে।

টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু অডিটরিয়ামে শনিবার(২১ আগস্ট) দুপুরে সংবাদ সম্মেলনে মৌসুমী মাহমুদা নামে এক নারী ওই অভিযোগ করেন।

মৌসুমী মাহমুদা বর্তমানে তিন দিনের রিমান্ডে থাকা কাউন্সিলর আতিকুর রহমান মোর্শেদের চাচাতো ভাতিজি ও মোহাম্মদ আলী শাহজাদার মেয়ে।

সংবাদ সম্মেলনে মৌসুমী মাহমুদা পৌরসভার কাউন্সিলর আতিকুর রহমান মোর্শেদকে গ্রেপ্তার করায় পুলিশ ও স্বরাষ্ট্রমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

তিনি অভিযোগ করেন, কাউন্সিলর মোর্শেদের সহযোগী মুন্সি তারেক পটন, বাপ্পি, টুন্ডা রনি, রাফসান, অন্তর, সাদ্দাম গংরা তাকে নানাভাবে হুমকি দিচ্ছে। কাউন্সিলর মোর্শেদ জামিনে এলে তাকে ও তার পরিবারের সবাইকে দেখে নিবে বলে শাসাচ্ছে।

তিনি জানান, তাদের পরিবারের সদস্যরা কেউ বাইরে বের হলেই কাউন্সিলর মোর্শেদের কিশোরগ্যাংয়ের মাদকাসক্ত সদস্যরা মোটরসাইকেল নিয়ে পিছু ধাওয়া করে নানা রকম কুৎসিত মন্তব্য ছুঁড়ে দিচ্ছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত কাউন্সিলর মোর্শেদের অপর সহযোগী রাফসানের স্ত্রী সুমাইয়া আক্তার তিশা অভিযোগ করেন, কাউন্সিলর মোর্শেদ তার স্বামী রাফসানকে দিয়ে নানা বেআইনী কাজ করান।

তিনি স্বামীর বেআইনী কাজে বাঁধা দেওয়ায় তাকে বাড়ি থেকে বের করে দেওয়ার পায়তারা করছে। সংবাদ সম্মেলনে তারা কাউন্সিলর আতিকুর রহমান মোর্শেদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno