আজ- ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  রাত ৩:৩৪

কাকুয়া ইউনিয়নে পর্যালোচনামূলক উন্মুক্ত সভা

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল সদর উপজেলার কাকুয়া ইউনিয়ন পরিষদে শনিবার(১৮ সেপ্টেম্বর) পঞ্চবার্ষিকী পরিকল্পনার অগ্রগতি ও পর্যালোচনামূলক উন্মুক্ত সভা অনুষ্ঠিত হয়েছে।

কাকুয়া ইউনিয়ন পরিষদের সার্বিক ব্যবস্থাপনায় মানুষের জন্য ফাউন্ডেশনের সহযোগিতায় ডেমক্রেসিওয়াচ ওই পরিকল্পনা বাস্তবায়ন করছে।

কাকুয়া ইউনিয়ন প্রাঙ্গনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, টাঙ্গাইল-৫ (সদর) আসনের সংসদ সদস্য মো. ছানোয়ার হোসেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, টাঙ্গাইল সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান আনছারী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আমিরুল ইসলাম খান, মানুষের জন্য ফাউন্ডেশনের সিনিয়র কো-অর্ডিনেটর (গভর্ন্যান্স প্রোগ্রাম) মো. জিয়াউল করিম, ডেমক্রেসিওয়াচের প্রজেক্ট কো-অর্ডিনেটর মো. লুৎফর রহমান।

ইউপি চেয়ারম্যান শেখ মোহাম্মদ আলী জিন্নাহর সভাপতিত্বে পঞ্চবার্ষিকী পরিকল্পনার নানা দিক তুলে ধরে বক্তব্য রাখেন, ইউপি সদস্য মো. আলামিন মোল্লা, আবদুর রহিম বাদশা, মো. রোস্তম আলী, মো. সোলায়মান মন্ডল, মো. রফিকুল ইসলাম, মো. ফরিদ সরকার, মো. হেকমত আলী, মো. আবদুল খালেক, মো. মজিবর রহমান, শান্তি বেগম, পারুল বেগম ও নাজমিয়ারা।

অন্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. আবদুল বারী, আবু সাইদ মোল্লা, বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম মোল্লা, মোতাহার হোসেন ফকির, আবদুল বারেক প্রামানিক প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন ইউপি সচিব মো. আবদুল আলীম।

অনুষ্ঠানে অতিথিদের ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা ও ক্রেস্ট দিয়ে সম্মাননা জানানো হয়। এছাড়া চেয়ারম্যান ও সদস্যদের ফুলের তোড়া ও ক্রেস্ট উপহার দেওয়া হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno