আজ- ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  রাত ১২:২৭

কাদের সিদ্দিকী আদর্শচ্যূত হচ্ছেন!……উপজেলা আ’লীগ

 

দৃষ্টি নিউজ:

dristy-dir-31
বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরোত্তম ধীরে ধীরে আদর্শচ্যূত হচ্ছেন বলে মন্তব্য করেছেন কালিহাতী উপজেলা আওয়ামীলীগের নেতারা। শুক্রবার(২৭ জানুয়ারি) বিকালে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার সল্লা সমবায় উচ্চ বিদ্যালয় মাঠে এক নির্বাচনী জনসভায় বক্তারা ওই মন্তব্য করেন।
বক্তারা বলেন, বঙ্গবীর কাদের সিদ্দিকী একজন প্রতিষ্ঠিত ঋণ খেলাপী। এরআগেও টাঙ্গাইল-৮(বাসাইল-সখীপুর) সংসদীয় আসনের নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে গিয়েও তিনি ঋণ খেলাপের দায়ে বাদ পড়েন। তা থেকে শিক্ষা না নেওয়ায় তিনি টাঙ্গাইল-৪(কালিহাতী) সংসদীয় আসনের উপ-নির্বাচন থেকেও বাদ পড়েছেন। বক্তারা জোর দিয়ে বলেন, মহান মুক্তিযুদ্ধে কাদের সিদ্দিকীর অসামান্য অবদান রয়েছে। কিন্তু আওয়ামীলীগ থেকে বহিস্কার হওয়ার পর থেকে তিনি ধীরে ধীরে মহান স্বাধীনতার মূল চেতনা থেকে বিচ্যূত হচ্ছেন! dristy-dir-32
কালিহাতীর দশকিয়া ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল মালেক ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত ওই সভায় বক্তব্য রাখেন, টাঙ্গাইল-৫(সদর) আসনের সাংসদ মো. ছানোয়ার হোসেন, টাঙ্গাইল-৮(বাসাইল-সখীপুর) আসনের সাংসদ অনুপম শাজাহান জয়, উপ-নির্বাচনে আ’লীগের প্রার্থী হাসান ইমাম খান সোহেল হাজারি, কালিহাতী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোজহারুল ইসলাম তালুকদার, সাধারণ সম্পাদক আনছার আলী বিকম, কেন্দ্রীয় আ’লীগের উপ-কমিটির সহ-সম্পাদক আবু নাসের, জেলা অ্যাডভোকেট বার সমিতির সাধারণ সম্পাদক মহসিন সিকদার, কালিহাতী উপজেলা আ’লীগের যুগ্ম-সম্পাদক আনোয়ার হোসেন মোল্লা, বঙ্গবন্ধু পেশাজীবী লীগের সভাপতি রায়হান কবির রানা, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের কমান্ডার মিজানুর রহমান মজনু, উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক নুরুন্নবী সরকার, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মনিরুজ্জামান মনির প্রমুখ।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno