আজ- ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বুধবার  রাত ১:১১

কালিহাতীতে আ’লীগের জাতীয় শোক দিবস পালন

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের কালিহাতীতে যথাযথ মর্যাদায় বৃহস্পতিবার(১৫ আগস্ট) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করেছে আওয়ামী লীগের নেতাকর্মীরা। উপজেলার ১৩টি ইউনিয়ন ও ২টি পৌরসভায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন, আলোচনা সভা ও গণভোজের আয়োজন করা হয়। উপজেলা আওয়ামী লীগের দু’গ্রæপের নেতারা দুই ভাগে বিভক্ত হয়ে কর্মসূচিগুলোতে অংশগ্রহণ করেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোজহারুল ইসলাম তালুকদার কালিহাতীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন। পরে উপজেলার বিভিন্নস্থানে শোক দিবসের কর্মসূচিতে অংশগ্রহণ করেন। এসময় তার সাথে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক শরীফ আহম্মেদ রাজু, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক স্বপন সিদ্দিকী সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এদিকে, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আনছার আলী বিকম উপজেলার বিভিন্নস্থানে শোক দিবসের কর্মসূচিতে অংশগ্রহণ করেন। তার সাথে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আক্তারুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রিয়াজ উদ্দিন আহম্মেদ, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল মালেক ভূইয়া প্রমুখ।

উল্লেখ্য, উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে কালিহাতী উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা দুই গ্রæপে ভাগ হয়ে যায়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno