আজ- ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ বৃহস্পতিবার  সন্ধ্যা ৬:১২

কালিহাতীতে আ’লীগ নেতার নির্বাচনী গণসংযোগ

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইল-৪(কালিহাতী) সংসদীয় আসনে দলীয় মনোনয়ন প্রত্যাশী কালিহাতী উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি(১) ইঞ্জিনিয়ার মো. লিয়াকত আলী শুক্রবার(১৯ অক্টোবর) নির্বাচনী এলাকায় গণসংযোগ করেছেন।
জেলা পরিষদের সদস্য ইঞ্জিনিয়ার মো. লিয়াকত আলী গণসংযোগকালে উপজেলার নারান্দিয়া, পালিমা, বাঘুটিয়া, বাংড়া, সাতুটিয়া, আগচারান, পাঁছচারান, ছাতিহাটী এলাকার সাধারণ মানুষের কাছে বর্তমান সরকারের নানামুখী উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করেন। পরে তিনি নাগবাড়ী ইউনিয়নের ধল্লাই জামে মসজিদে জুমআ’র নামাজ শেষে মুসল্লীদের সাথে মতবিনিময় করেন। মতবিনিময় সভায় তিনি বলেন, ‘দেশরতœ মাননীয় প্রধানমন্ত্রী বলেছেন সৎ, যোগ্য ও তৃণমূলের কর্মী-সমর্থকদের পছন্দের প্রার্থীকে এবার মনোননয়ন দেয়া হবে’। জননেত্রীর সেই কথায় আস্থা রেখে আমি কাজ করে যাচ্ছি। আমি নিজের জন্য কিছুই চাইনা। আমাকে দলের সভাপতি দেশরতœ জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দয়া করে দলীয় মনোনয়ন দিলে আওয়ামীলীগের সর্বস্তরের নেতাকর্মী ও সমর্থকদের এক টেবিলে বসানোর চেষ্টা করবো। তাদের সবাইকে নিয়ে একসাথে কাজ করে নৌকাকে বিজয়ী করবো।
এ সময় অন্যদের মধ্যে এলেঙ্গা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনিছুর রহমান মোল্লা, আওয়ামী লীগ নেতা আব্দুল খালেকসহ আওয়ামী লীগের সহযোগী ও ভ্রাতৃপ্রতীম সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno