আজ- ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বুধবার  রাত ২:২১

কালিহাতীতে ইসলামিক ফাউন্ডেশনের কুরআন শরীফ বিতরণ

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের কালিহাতী উপজেলার নারান্দিয়ায় ইসলামিক ফাউন্ডেশনের মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কেন্দ্রের উদ্যোগে বৃহস্পতিবার(২১ ডিসেম্বর) কুরআর শরীফ বিতরণ এবং দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। নারান্দিয়া বাসস্ট্যান্ড জামে মসজিদ প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, কালিহাতী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোজহারুল ইসলাম তালুকদার।
টাঙ্গাইল ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মোহাম্মদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, নারান্দিয়া ইউপি চেয়ারম্যান শুকুর মামুদ, কালিহাতী উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মিজানুর রহমান মজনু, নারান্দিয়া টিআরকেএন স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ গোলাম মোস্তফা, ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ড অফিসার মোস্তাক আহমেদ, ফিল্ড সুপারভাইজার মুখলেছুর রহমান, প্রধান প্রশিক্ষক শফিকুল ইসলাম, নারান্দিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হুরমুজ আলী তালুকদার, ইউনিয়ন আওয়ামী লীগের উপদেষ্টা মাসুদ তালুকদার, ইউনিয়ন যুবলীগের সভাপতি একে ফজলুল হক, শাপলা যুবসংঘের সভাপতি আব্দুল মান্নান তালুকদার প্রমুখ।
অনুষ্ঠান সঞ্চালনা করেন, নারান্দিয়া বাসস্ট্যান্ড জামে মসজিদের ইমাম এবং মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কেন্দ্রের শিক্ষক মৌলভী আবু সাঈদ। এসময় ছাত্র-ছাত্রীদের কুরআন শরীফ বিতরণ এবং কুরআনের আলোকে ধর্মীয় বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno