আজ- ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  বিকাল ৩:৫৭

কালিহাতীতে এইচএসসি পরীক্ষার্থীর ওপর সন্ত্রাসী হামলা ॥ মামলা করায় হত্যার হুমকি

 

দৃষ্টি নিউজ:

dristy.tv pic-89টাঙ্গাইলের কালিহাতী উপজেলার দেউপুর গ্রামের প্রল্লাদ ঘোষের ছেলে এইচএসসি পরীক্ষার্থী প্রণয় ঘোষ(১৮) সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন। এ বিষয়ে থানায় দায়েরকৃত অভিযোগ প্রত্যাহার না করলে মেরে ফেলার হুমকি দিচ্ছে সন্ত্রাসীরা।
জানা যায়, সোমবার(১৭ এপ্রিল) দুপুরে প্রণয় ঘোষ সহপাঠী সোহাগের সাথে কালিহাতী উপজেলার সল্লা বাসস্ট্যান্ডে দেখা করতে আসে। এসময় সোহাগের সাথে পূর্ব শত্রুতার জেড় ধরে সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার মাইজালি গ্রামের মৃত নির্মল ঘোষের ছেলে (বর্তমানে মামার বাড়ি দেউপুর বসবাসরত) রনি ঘোষ (২৫), দেউপুর গ্রামের অমুল্য ঘোষের ছেলে সজীব ঘোষ (২০), বাদশা মিয়ার ছেলে রাসেল (২০), লিয়াকত আলীর ছেলে রাশেদ (২০) গংরা অতর্কিতভাবে সোহাগের ওপর হামলা করে। এসময় প্রণয় ঘোষ সহপাঠী সোহাগকে বাঁচাতে গেলে সন্ত্রাসীরা তার উপর চড়াও হয়। দুর্বৃত্তরা প্রণয়কে লোহার চেইন, হাতুড়ি ও ইট দিয়ে পিটিয়ে প্রণয়কে গুরুতর আহত করে। স্থানীয়রা এগিয়ে এলে সন্ত্রাসীরা চলে যায়। পরে স্থানীয়রা প্রণয়কে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করে।
আহত প্রণয় ঘোষ জানায়, সল্লা বাসস্ট্যান্ডস্থ রনি মিষ্টান্ন ভান্ডারে বসে থাকাবস্থায় সন্ত্রাসীরা ওই দোকানে ঢুকে তাকে চাপাতি, চেইন দিয়ে এলোপাতাড়ি মারপিট করে। এক পর্যায়ে ইট দিয়ে প্রণয়ের মাথার বিভিন্ন স্থানে আঘাত করে মাথা থেতলে দেয়।
প্রণয় আরো জানান, আহতাবস্থায় হাসপাতালে ভর্তি থাকলের চিকিৎসকের কাছ থেকে ছুটি নিয়ে তিনি চলমান এইসএসসি পরীক্ষায় অংশ নিচ্ছেন।
এ বিষয়ে কালিহাতী থানায় একটি অভিযোগ দাখিল করায় সন্ত্রাসীরা মামলা তুলে নিতে চাপ সৃষ্টি করছে এবং বাড়িতে যেতে দিচ্ছেনা। সন্ত্রাসীরা সাফ জানিয়ে দিয়েছে, মামলা তুলে না নিলে খুন করে লাশ গুম করে ফেলবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno