আজ- ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  রাত ১০:৩১

কালিহাতীতে এক রাতে চারটি বৈদ্যুতিক ট্রান্সফরমার চুরি

 

দৃষ্টি নিউজ:

প্রতীকী ছবি

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার সল্লা ও নারান্দিয়া ইউনিয়নের বিভিন্ন এলাকা থেকে শুক্রবার(১৩ নভেম্বর) দিনগত রাতে সেচ পাম্পে বিদ্যুৎ সরবরাহের চারটি বৈদ্যুতিক ট্রান্সফরমার চুরি হয়েছে।

স্থানীয়রা জানায়, সল্লা ইউনিয়নের দেউপুর গ্রামের মর্তুজ আলী(৬০), নারান্দিয়া ইউনিয়নের কাচিনা গ্রামের মো. আব্দুল কাদের(৬৫), কদমতলী গ্রামের আলহাজ মো.

জিন্নত আলী(৭২), মালতী গ্রামের মো. আমিনুর ইসলাম(৫০) এর সেচ পাম্পে বিদ্যুৎ সরবরাহের ট্রান্সফরমার রাতের আঁধারে চোরেরা খুলে নিয়ে গেছে।

তারা আরও জানান, ইরি-বোরো মৌসুম অত্যাসন্ন। ফসলের মাঠে সেচ দেওয়ার সময় হয়ে গেছে। এ সময়ে বৈদ্যুতিক ট্রান্সফরমার চুরি হওয়ায় সেচপাম্প মালিক সহ কৃষকরা বিপাকে পড়েছে।

সেচ পাম্পের মালিক মো. জিন্নত আলী, মো. আমিনুর ইসলাম ও মর্তুজ আলী জানান, পল্লী বিদ্যুৎ সমিতির স্থানীয় কর্মকর্তাদের বিষয়টি অবগত করা হয়েছে। থানায় সাধারণ ডায়েরি করার প্রস্তুতি চলছে।

নারান্দিয়া ইউপি চেয়ারম্যান মো. শুকুর মামুদ জানান, তিনি ঘটনাটি শুনেছেন। ধারণা করা হচ্ছে, পূর্ব প্রস্তুতি নিয়েই চোরদল এ অঘটন ঘটিয়েছে।

টাঙ্গাইল পল্লী বিদুৎ সমিতির সিনিয়র জেনারেল ম্যানেজার(জিএম) রাম শংকর রায় জানান, চুরি হয়ে যাওয়া সেচপাম্পের এলাকায় কৃষকদের সেচ কাজে যাতে অসুবিধা না হয় সে বিষয়ে তিনি প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno