আজ- ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  রাত ১০:১৭

কালিহাতীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে হত্যা

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার বল্লা করোনেশন হাই স্কুল অ্যান্ড কলেজের এসএসসি পরীক্ষার্থী আশা আক্তারকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শনিবার(২৭ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে মোবাইল ফোনে ডেকে ঘর থেকে বের করে কুপিয়ে ফেলে রেখে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

রোববার(২৮ ফেব্রুয়ারি) বিকালে পরীক্ষার্থী আশা আক্তারের মা সুফিয়া বেগম বাদী হয়ে কালিহাতী থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

নিহতের পরিবার ও স্থানীয়রা জানায়, কালিহাতী উপজেলা কোকডহরা ইউনিয়নের দত্তগ্রামের প্রবাসী আনোয়ার হোসেনের মেয়ে এসএসসি পরীক্ষার্থী আশা আক্তারকে মোবাইল ফোনে ডেকে ঘর থেকে বের করে ঘরের সামনে কুপিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

আশার চিৎকারে পরিবার ও স্থানীয় লোকজন গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

তবে কে বা কারা তাকে হত্যা করেছে এ বিষয়ে স্বজন ও স্থানীয়রা কিছু জানাতে পারেনি। ময়না তদন্ত শেষে রোববার বিকালে আশা আক্তারের মরদেহ দত্তগ্রাম সামাজিক গোরস্থানে দাফন করা হয়েছে।

কোকডহরা ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম জানান, এমন মর্মান্তিক ঘটনা মেনে নেওয়া যায় না। এর সঠিক তদন্ত ও অপরাধীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন তিনি।

কালিহাতী থানার অফিসার ইনচার্জ(ওসি) সওগাতুল আলম জানান, নিহত আশা আক্তারের মা সুফিয়া বেগম বাদী হয়ে রোববার বিকালে অজ্ঞাত ব্যক্তিদের অভিযুক্ত করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। দ্রুতই এ ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনা হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno