আজ- ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  দুপুর ১২:৩৮

কালিহাতীতে চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার অভিযোগে সংবাদ সম্মেলন

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের কালিহাতী উপজেলার বাংড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্রপ্রার্থী হাসমত আলীর উপর হামলার অভিযোগে কালিহাতী প্রেসক্লাবে বুধবার সংবাদ সম্মেলন করেছেন প্রার্থী হাসমত আলী।
সংবাদ সম্মেলনে স্বতন্ত্র প্রার্থী হাসমত আলী অভিযোগ করেন, বাংড়া ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে প্রতিপক্ষ চেয়ারম্যান প্রার্থী রিয়াজ উদ্দিন আহমেদের সমর্থকরা তার উপর উপর্যুপরি হামলা চালায়। তিনি অভিযোগ করেন, জন্ম নিবন্ধন ফ্রি করে দেয়ার কথা বলে ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে শ’ শ’ নারী-পুরুষকে দাঁড় করিয়ে রাখে নৌকার প্রার্থী বর্তমান চেয়ারম্যান রিয়াজ উদ্দিন আহমেদ। কিন্তু জন্ম নিবন্ধন না দিয়ে শুধুমাত্র ফরম পূরণ করে তাদের হাতে স্লিপ ধরিয়ে দেওয়া হচ্ছে। জানতে পেরে এ ঘটনার প্রতিবাদ করায় বর্তমান চেয়ারম্যান রিয়াজ উদ্দিন আহমেদের সমর্থকরা তার উপর উপর্যুপরি হামালা চালায়। কিছুক্ষণ পরেই ঘটনাস্থলে তাঁর ছেলে সাদেক, ডা. সেকান্দর আলী, সোলায়মান, রশিদ মোল্লা, নিঝুম মোল্লা, আলিফ মোল্লা এগিয়ে গেলে তাদেরকেও বেধরক পিটিয়ে আহত করে ওই সন্ত্রাসীরা।
কালিহাতী থানার সেকেন্ড অফিসার এসআই মেহেদী হাসান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। নির্বাচনকে কেন্দ্র করে কোথাও যেন কোন অপ্রীতিকর ঘটনা না ঘটে সেজন্য পুলিশ সবসময় তৎপর রয়েছে।
এ বিষয়ে বাংড়া ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও নৌকার মনোনীত প্রার্থী রিয়াজ উদ্দিন আহমেদ বলেন, হাসমত আলী ও তার সমর্থকদের উপর কোন হামালা হয়নি। বরং তিনি নিজেই ইউনিয়ন পরিষদের সচিব ও ট্যাক্স কর্মকর্তার উপর হামলা চালিয়েছেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno