আজ- ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  সন্ধ্যা ৭:০৯

কালিহাতীতে দুই ইঞ্জিনিয়ারের ব্যতিক্রমী প্রচারণা

 

‌দৃষ্টি নিউজ:


একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন পাওয়ার প্রত্যাশায় টাঙ্গাইলের কালিহাতীতে দুই সাবেক ইঞ্জিনিয়ার ব্যতিক্রমী নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন। ব্যতিক্রমী প্রচারণার জন্য তারা স্থানীয় নানা মহলের দৃষ্টি আকর্ষনে সমর্থও হয়েছেন।
টাঙ্গাইল-৪(কালিহাতী) আসনে দুই ইঞ্জিনিয়ারদের একজন টাঙ্গাইল জেলা পরিষদের সদস্য ও কালিহাতী উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মো. লিয়াকত আলী। অপরজন ঢাকা মহানগর মুক্তিযোদ্ধা দলের সভাপতি উপজেলা বিএনপি নেতা ইঞ্জিনিয়ার মো. আব্দুল হালিম মিঞা।
টাঙ্গাইল জেলা পরিষদের সদস্য ইঞ্জিনিয়ার মো. লিয়াকত আলী কালিহাতী উপজেলার বিভিন্ন মসজিদ-মাদ্রাসা ও মন্দির-শশ্মানঘাট এবং সামাজিক সংগঠন-ক্লাবগুলোর কমিটির নেতৃবৃন্দের সাথে নিয়মিত মতবিনিময় করছেন। তাদের স্থানীয় সামষ্টিক সমস্যগুলো যতটা সম্ভব নিজ খরচে সমাধানের চেষ্টা করছেন। নিজস্ব অর্থে এলাকার উন্নয়নও করছেন। পাশাপাশি তিনি দলীয় নেতাকর্মীদের সঙ্গেও মতবিনিময় করে দলীয় হাইকমান্ডের মনযোগ আকর্ষনের চেষ্টা করছেন।
ঢাকা মহানগর মুক্তিযোদ্ধা দলের সভাপতি উপজেলা বিএনপি নেতা ইঞ্জিনিয়ার মো. আব্দুল হালিম মিঞা কালিহাতী উপজেলার বিভিন্ন হাট-বাজারে ঘুরে ঘুরে প্রতিটি দোকানের মালিক-কর্মচারি এবং হাট-বাজারে আসা লোকজনদের সাথে কুশল বিনিময় করছেন এবং সরকারের নানা অসঙ্গতি তুলে ধরে নিজের অবস্থান স্পষ্ট করছেন। তিনি মাঝে মাঝে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময়ে মিলিত হচ্ছেন।
ইঞ্জিনিয়ার মো. লিয়াকত আলী জানান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশ আজ উন্নত রাষ্ট্রে পরিণত হতে যাচ্ছে। এজন্য শিক্ষা, স্বাস্থ্য, মানবউন্নয়ন, বাল্যবিয়ে, রাস্তাঘাট সহ অবকাঠামো উন্নয়নের চিত্র সাধারণ মানুষের কাছে তুলে ধরা অতীব প্রয়োজন। এছাড়া দলীয় মনোনয়ন পেতে তৃণমূলের সমর্থন আদায়ে তিনি দিনরাত নানা কর্মযজ্ঞ করে যাচ্ছেন। দলীয় মনোনয়ন না পেলে তিনি দলীয় প্রার্থীর পক্ষে কাজ করবেন এবং দলীয় মনোনয়ন পেলে দলীয় কোন্দল নিরসন করে তিনি বিজয়ী হওয়ার আশাবাদ ব্যক্ত করেন।
ইঞ্জিনিয়ার মো. আব্দুল হালিম মিঞা জানান, সড়ক ও জনপথ অধিদপ্তরের অতিরিক্ত প্রধান প্রকৌশলী হিসেবে ২০১১ সালে অবসর নেওয়ার আগে থেকেই তিনি জাতীয়তাবাদী আদর্শের ধারক হিসেবে কালিহাতীতে স্কুল প্রতিষ্ঠা, মাদক বিরোধী কর্মকান্ডে যুক্ত থেকেছেন। চাকুরির কারণে এলাকায় তার পদচারনা কম। তাই উপজেলার প্রতিটি হাট-বাজারে ঘুরে ঘুরে সকলের সাথে তিনি পরিচিত হচ্ছেন। আগামী নির্বাচনে দলীয় মনোনয়ন পেলে তিনি বিজয়ী হবেন বলে আশা প্রকাশ করেন তিনি।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno