আজ- ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  সকাল ৬:৪১

কালিহাতীতে দুই ট্রাকের সংঘর্ষে আগুনে চালক সহ দুই জন দগ্ধ

 

দৃষ্টি নিউজ:

বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার সল্লা বটতলা(চরপাড়া) এলাকার ১৩ নম্বর ব্রিজের কাছে শনিবার (২৫ ডিসেম্বর ) সকাল ১০টার দিকে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আগুন লেগে চালকসহ দুইজন দগ্ধ হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

এতে মহাসড়কের প্রায় ১৫ কিলোমিটার যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।


আহতরা হচ্ছেন- পঞ্চগড় জেলার বানগুর এলাকার শহিদুল ইসলামের ছেলে আপন(৪০), একই জেলার ফুলতলার বাসিন্দা বাবু(৩৫)। এছাড়া অজ্ঞাত আরও একজন ওই ঘটনায় আহত হয়েছেন। তাদের মধ্যে বাবুর শরীরের বেশিরভাগ অংশ পুড়ে গেছে।


বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) নাজমুল হাসান জানান, শনিবার সকাল ১০টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা সিমেণ্ট বোঝাই একটি ট্রাক ও উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা ঢাকাগামী ভুট্টা বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে একটি ট্রাকের ইঞ্জিনে আগুন ধরে যায়।

এ সময় দুই ট্রাকে থাকা সবাই দ্রুত নেমে যেতে পারলেও সিমেণ্ট বোঝাই ট্রাকের চালক আটকে পড়েন। ফলে আগুনে তার শরীর পুড়ে যায়। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা এসে দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনেন।

তারা আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠায়। এ ঘটনায় মহাসড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পরে দুর্ঘটনা কবলিত ট্রাক দুটি সরিয়ে নিলে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয়।


টাঙ্গাইল জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা. রাজিব পাল চৌধুরী জানান, আহত তিনজনের মধ্যে একজনের অবস্থা গুরুতর। তার শরীরের বেশিরভাগ অংশ পুড়ে গেছে। এছাড়া মাথায় জখম ও হাড় ভেঙে গেছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno