আজ- ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  রাত ৪:২১

কালিহাতীতে ধর্ম অবমাননার অভিযোগে যুবক গ্রেপ্তার

 

দৃষ্টি নিউজ:

সনাতন ধর্মাবলম্বী একটি ফেসবুক গ্রুপ থেকে ইসলাম ধর্ম ও মহানবী হজরত মুহাম্মদ (সা.) নিয়ে কটূক্তি করে পোস্ট দেয়ায় বঙ্গবন্ধু টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজে শিক্ষার্থীদের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। পরে স্থানীয় মুসল্লি ও শিক্ষার্থীদের চাপের মুখে কলেজের অধ্যক্ষ অভিযুক্ত শুভ দাসকে পুলিশে সোপর্দ করেন। বুধবার(১৮ এপ্রিল) দুপুরে পুলিশ গ্রেপ্তারকৃত ওই ছাত্রকে আদালতের উপস্থিত করে ৭ দিনের রিমান্ডের আবেদন করেছে। গ্রেপ্তারকৃত শুভ দাস (২০) টাঙ্গাইল শহরের থানাপাড়া শান্তিকুঞ্জ মোড় এলাকার মিন্টু দাসের ছেলে ও কালিহাতীস্থ বঙ্গবন্ধু টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র।
শিক্ষার্থীরা জানান, সনাতন ধর্মাবলম্বী একটি ফেসবুক গ্রুপ থেকে ইসলাম ধর্ম ও মহানবী হজরত মুহাম্মদ (সা.) নিয়ে কটূক্তি করে ফেসবুকে পোস্ট দেয়া হয়। সেই পোস্টটি শুভ দাস তার ব্যক্তিগত ফেসবুক আইডিতে শেয়ার করে। এতে মুহূর্তের মধ্যে কলেজ ক্যাম্পাসে উত্তেজনার সৃষ্টি হয়। স্থানীয় মুসল্লিরাও বিক্ষুব্ধ হয়ে ওঠে। পরে মুসল্লি ও শিক্ষার্থীদের চাপের মুখে অধ্যক্ষ পরিস্থিতি সামাল দিতে শুভ দাসকে পুলিশের হাতে তুলে দেন।
কালিহাতী থানার পরিদর্শক (তদন্ত) মনসুর আলী জানান, শুভ দাসের বিরুদ্ধে তথ্য ও যোগাযোগপ্রযুক্তি আইনের ৫৭ ধারায় মামলা দায়ের করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করার জন্য অঅদালতে ৭ দিনের রিমান্ড চাওয়া হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno