আজ- ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  সকাল ৮:৩৩

কালিহাতীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

 

দৃষ্টি নিউজ:

dristy.tv--37টাঙ্গাইলের কালিহাতীতে উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১০ জুন) সকালে কালিহাতী আরএস পাইলট হাইস্কুল মাঠে ফাইনাল খেলা দুটি অনুষ্ঠিত হয়।
ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনের এমপি আলহাজ্ব হাছান ইমাম খান সোহেল হাজারি। এসময় কালিহাতী উপজেলা নির্বাহী অফিসার আবু নাসার উদ্দিনের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কালিহাতী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনসার আলী বিকম, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার জাকিয়া পারভীন, আওয়ামী লীগ নেতা আসলাম সিদ্দিকী ভূট্টো সহ উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক ও স্কুলের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
বঙ্গবন্ধু ফাইনাল ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় অংশগ্রহণ করে খিলদা সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বাঁশী সরকারি প্রাথমিক বিদ্যালয়। এতে খিলদা সরকারি প্রাথমিক বিদ্যালয় জয়লাভ করে।
অপরদিকে, বঙ্গমাতা ফজিলাতুন্নেছা প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় অংশগ্রহণ করে ভুক্তা সরকারি প্রাথমিক বিদ্যালয় ও আওলিয়াবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়। এতে ভূক্তা সরকারি প্রাথমিক বিদ্যালয় জয়লাভ করে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno