আজ- ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  রাত ১:১৩

কালিহাতীতে ব্রিজে সংযোগ সড়ক না থাকায় জনদুর্ভোগ

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের কালিহাতী উপজেলার পারখী ইউনিয়নের ভিয়াইল-গোয়াইরা সড়কে খালের উপর ব্রিজ নির্মাণ করা হলেও সংযোগ সড়ক নির্মিত না হওয়ায় এলাকবাবাসীর কোন উপকারেই আসছে না বরং আশপাশের পাঁচ গ্রামের বাসিন্দারা চরম দুর্ভোগ পোহাচ্ছেন।
জানাগেছে, কালিহাতী উপজেলার পারখী ইউনিয়নের ভিয়াইল, গোয়াইরা, পুরবাসিন্দা, পুষন্ডা ও শিবারপাড়া গ্রামের লোকজনের যাতায়াত সুবিধার্থে ওই খালের ওপর একটি ব্রিজ নির্মাণের দাবি দীর্ঘদিনের। এলাকাবাসীর দাবির পরিপ্রেক্ষিতে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ের (পিআইও) আওতায় ‘ভিয়াইল-গোয়াইরা’ সড়কে খালের উপর ব্রিজ নির্মাণের উদ্যোগ গ্রহণ করেন। ব্রিজ পেয়ে এলাকাবাসী খুশি হয়েছিল। এতে তাদের দীর্ঘদিনের দুর্ভোগ অবসান হতে যাচ্ছে।
কিন্তু ব্রিজের কাজ শেষ হলেও দু’পাশে সংযোগ সড়ক না থাকায় লাখ-লাখ টাকা ব্যয়ে নির্মিত ব্রিজটি এলাকাবাসীর কোন কাজেই আসছে না। আগের মতোই ডিঙ্গি নৌকায় ঝুঁঁকি নিয়ে পারাপাড় হচ্ছেন এলাকাবাসী। এতে যে কোন সময় বড় ধরনের দুর্ঘটনা ঘটে যেতে পারে।
স্থানীয় ইউপি চেয়ারম্যান আবদুর রাজ্জাক বলেন, এলাকাবাসীর দুর্ভোগের কথা বিবেচনা করেই ওই ব্রিজটি নির্মাণ করা হয়েছে। আশা করছি দ্রুত ব্রিজের সাথে সংযোগ সড়ক নির্মাণ করে জনগণের দুর্ভোগের অবসান ঘটানো হবে।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আল আমীন সরকার বলেন, আগাম বন্যার পানি এসে পড়ায় মাটির অভাবে ব্রিজের সাথে সংযোগ সড়কটি নির্মাণ করা সম্ভব হয়নি। পানি চলে গেলেই সংযোগ সড়কের নির্মাণ কাজ শুরু করা হবে।

 

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno