আজ- ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  সকাল ৭:২০

কালিহাতীতে মনোনয়ন প্রত্যাশী ইঞ্জি. লিয়াকত আলীর উঠান বৈঠক ও মতবিনিময়

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইল-৪(কালিহাতী) সংসদীয় আসনে দলীয় মনোনয়ন পেতে মাঠ-ঘাট চষে বেড়াচ্ছেন টাঙ্গাইল জেলা পরিষদের সদস্য ইঞ্জিনিয়ার মো. লিয়াকত আলী। বুধবার(২৭ সেপ্টেম্বর) বিকালে তিনি কালিহাতী উপজেলার বাগুটিয়া মধ্যপাড়ায় নির্বাচনী উঠান বৈঠক এবং ওইদিন দুপুরে কালিহাতীর সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।
কালিহাতী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ইঞ্জিনিয়ার লিয়াকত আলী এ সময় সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরেন। উঠান বৈঠকে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বাংড়া ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জোয়াদ আলী, সাধারণ সম্পাদক আব্দুস সামাদ, আওয়ামী লীগ নেতা সোহরাব হোসেন, মধ্যপাড়া মসজিদ কমিটির সভাপতি আবুল কালাম, সাধারণ সম্পাদক মোস্তফা প্রমুখ।
এরআগে বুধবার দুপুরে তিনি কালিহাতী প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন। প্রেসক্লাবের সভাপতি শাহ আলমের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কালিহাতী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল মজিদ তোতা, উপজেলা আওয়ামীলীগের সদস্য হাফিজ উদ্দিন, উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক সাধারন সম্পাদক হানিফ তালুকদার, নাগবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক জিন্নাহ মিয়া সহ প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ।
মতবিনিময় সভায় ইঞ্জিনিয়ার লিয়াকত আলী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে সামনে রেখে তার রাজনৈতিক কর্মকান্ডের কথা তুলে ধরেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন, প্রেসক্লাবের সহ-সভাপতি মীর আনোয়ার হোসেন।
তিনি বলেন, আগে থেকেই তিনি আওয়ামীলীগের রাজনীতির সাথে যুক্ত ছিলেন। পরে জননেতা আবদুল লতিফ সিদ্দিকী তকে দলে সক্রিয় করেন। সততা ও নিষ্ঠার সাথে তিনি মানুষের জন্য কাজ করতে চান। তিনি আরো বলেন, ২০০০ সাল থেকে মেধাবী ছাত্র-ছাত্রীসহ বিভিন্ন সামাজিক কর্মকান্ডে আর্থিক সহযোগিতা করে আসছেন। তাকে দলীয় মনোনয়ন দেওয়া হলে তিনি বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত হয়ে প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে এ আসনটি উপহার দিতে পারবেন। তাছাড়া অভ্যন্তরীণ কোন্দল বিহীন উপজেলা আ’লীগ গঠনে ভূমিকা রাখবেন।
তিনি কালিহাতীতে একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা ও শিক্ষার মান উন্নয়নে যুগোপযোগী ব্যবস্থা গ্রহণ করার ইচ্ছা প্রকাশ করেন। তিনি মাদক ও সন্ত্রাসমুক্ত সমাজ প্রতিষ্ঠা করার মধ্য দিয়ে সর্বস্তরে সুবিচার, সু-শাসন প্রতিষ্ঠাসহ বাল্যবিয়ে ও দুর্নীতি রোধে এবং বিশ্বনেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন টুয়েন্টি- টুয়েন্টি ওয়ান বাস্তবায়নের লক্ষ্যকে সামনে রেখে কাজ করবেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno