আজ- ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  সকাল ৬:৩০

কালিহাতীতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের কালিহাতীতে দিনব্যাপী নানা কর্মসূচির মধ্যদিয়ে যথাযোগ্য মর্যাদা ও বিপুল উৎসাহ-উদ্দীপনায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন করা হয়েছে।
সোমবার(২৬ মার্চ) সূর্যোদয়ের সাথে সাথে তোপধ্বনির মধ্য দিয়ে দিবসের কার্যক্রম শুরু করা হয়। জাতীয় পতাকা উত্তোলনের পর উপজেলা পরিষদ ও প্রশাসন, উপজেলা আওয়ামীলীগ এবং তাদের ভাতৃপ্রতীম ও সহযোগী সংগঠন, সরকারি-বেসরকারী কর্মকর্তা-কর্মচারী, মুক্তিযোদ্ধা সংগঠন, কালিহাতী প্রেসক্লাবসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা কালিহাতী আরএস পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের মাঠে কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ করে বীরমুক্তিযোদ্ধা ও বীরাঙ্গণাদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে।
সকাল ৮ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় সংগীত পরিবেশন, কুচকাওয়াজ ও সকল মুক্তিযোদ্ধাদের ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরন করা হয়।
দিনব্যাপী কর্মসূচিতে উপস্থিত ছিলেন, টাঙ্গাইল-৪(কালিহাতী) আসনের সংসদ সদস্য আলহাজ্ব হাছান ইমাম খান সোহেল হাজারি, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার, টাঙ্গাইল জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মো. লিয়াকত আলী, উপজেলা নির্বাহী অফিসার মুছাম্মৎ শাহীনা আক্তার, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনছার আলী বিকম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. মনোয়ারা বেগম, কালিহাতী থানার অফিসার ইনচার্জ মীর মোশারফ হোসেন সহ রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা ও ছাত্র-ছাত্রী।
বিকালে খেলাধূলা, আলোচনা সভা, পুরস্কার বিতরন ও জাতীয় পর্যায়ের নৃত্য শিল্পী সুজন রাজার কোরিওগ্রাফীতে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno