আজ- ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  বিকাল ৪:৩৪

কালিহাতীতে মহিলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের কালিহাতী উপজেলার গোহালিয়াবাড়ী ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন শনিবার(২৮ অক্টোবর) অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন, টাঙ্গাইল জেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি মনোয়ারা বেগম এমপি।
জোকারচর পল্লী বিদ্যুৎ মাঠে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান বক্তা ছিলেন, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক খন্দকার আশরাফুজ্জামান স্মৃতি। প্রধান আলোচক ছিলেন, কালিহাতী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার।
গোহালিয়াবাড়ী ইউপি সদস্য ও মহিলা আওয়ামীলীগ নেত্রী মোরশেদা খানম ডলির সভাপতিত্বে সম্মেলনে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, এফবিসিসিআই’র পরিচালক ও আ’লীগ নেতা আবু নাসের, কালিহাতী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন মোল্লা, দুর্গাপুর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন প্রামাণিক, নারান্দিয়া ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সদস্য শুকুর মামুদ, গোহালিয়াবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খায়রুল ইসলাম, সাধারণ সম্পাদক ফকির সুলতান মাহমুদ, নারান্দিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হুরমুজ আলী তালুকদার প্রমুখ।
সমাবেশে বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর ও ডেলিগেটরা অংশগ্রহণ করেন। সমাবেশে শেষে ইউনিয়ন কমিটি গঠনের লক্ষ্যে একটি উপ-কমিটি গঠন করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno