আজ- ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বুধবার  রাত ১:৩৬

কালিহাতীতে মাদক বিক্রিতে বাঁধা দেয়ায় যুবক আহত

 

দৃষ্টি নিউজ:

আহত যুবক মোস্তফা কামাল

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার কালোহা গ্রামে গাঁজা বিক্রিতে বাঁধা দেয়ায় মোস্তফা কামাল(৩০) নামে এক যুবককে পিটিয়ে আহত করেছে মাদক ব্যবসায়ীরা। মোস্তফা কামাল কালোহা গ্রামের মো. নুরুল ইসলামের ছেলে।

স্থানীয়রা জানায়, কালিহাতী উপজেলার কালোহা গ্রামে ঋষিবাড়ীতে সাধন রবিদাস ও স্বপন রবিদাস গাঁজা বিক্রি করে থাকে। ঋষিবাড়ীতে প্রায় প্রতিদিনই গাঁজার আসর বসে। ওই গাঁজার আসর বসানোর প্রতিবাদ করায় মোস্তফা কামালকে গত ৩১ ডিসেম্বর(মঙ্গলবার) সন্ধ্যায় কালোহা বাজারের কামরুলের চাস্টল থেকে ডেকে নিয়ে স্থানীয় মনু মিয়ার মাদকাসক্ত ছেলে তুলা মিয়া বেদম মারপিট করে। এ সময় বাজারের লোকজন দৌঁড়ে এসে মোস্তফা কামালকে উদ্ধার করে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে যায়।

চাস্টলের মালিক কামরুল জানান, মাদকাসক্ত তুলা মিয়া দোকান থেকে মোস্তফা কামালকে ডেকে বাজারের খোলা জায়গার দিকে নিয়ে যায়।এরপর মানুষের ছুটাছুটি দেখে এগিয়ে গিয়ে তিনি মোস্তফা কামালকে রক্তাক্ত অবস্থায় দেখতে পান।

আহত মোস্তফা কামাল জানান, গাঁজা বিক্রি ও গাঁজার আসর বসানোয় বাঁধা দেয়ায় তুলা মিয়া তাকে ডেকে নিয়ে বেদম মারপিট করেছে। এ সময় তার চোখে বালি ছিটিয়ে দেয়ায় তিনি অন্য কাউকে দেখতে পাননি।

অভিযুক্ত তুলা মিয়ার সাখে যোগাযোগ করার একাধিকবার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

পাইকড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আফজাল হোসেন মোল্লা জানান, মাদক বিক্রিকে বাঁধা দেয়ার কারণেই মোস্তফা কামালকে মারপিট করা হয়েছে। বিষয়টি স্থানীয়ভাবে সালিশ মিমাংসার উদ্যোগ নেয়া হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno