আজ- ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  সকাল ৮:১৯

কালিহাতীতে যুবলীগের পাল্টাপাল্টি কর্মসূচি

 

দৃষ্টি নিউজ:

dristy.tv pic-53
টাঙ্গাইলের কালিহাতী উপজেলা আওয়ামী যুবলীগের সম্মেলনকে ঘিরে পাল্টাপাল্টি কর্মসূচি দেয়ায় উপজেলা সদরে চরম উত্তেজনা বিরাজ করছে। শুক্রবার(৭ এপ্রিল) কালিহাতী উপজেলা আওয়ামী যুবলীগের ত্রি-সম্মেলন হওয়ার কথা রয়েছে।  যেকোন সময় রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা করছেন সংশ্লিষ্টরা।
জানা যায়, উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক নূরন্নবী সরকারের নেতৃত্বে কালিহাতী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী যুবলীগের একাংশ শুক্রবার(৭ এপ্রিল) সম্মেলনের দিন-তারিখ নির্ধারণ করে পোস্টার, চিঠি ছাপিয়ে বিলি করে।
এদিকে, ওই সম্মেলনকে অবৈধ দাবি করে বুধবার(৫ এপ্রিল) বিকালে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে আতিক সিদ্দিকীর নেতৃত্বাধীন আওয়ামী যুবলীগের অপর একটি গ্রুপ। বিক্ষোভ মিছিল শেষে কালিহাতী বাসস্ট্যান্ডে সমাবেশে যুবলীগ নেতারা বলেন, কোন প্রকার সভা না করে এবং গঠণতন্ত্র না মেনেই সম্মেলনের তারিখ ঘোষণা করা হয়েছে। সেখানে আওয়ামী লীগের পরামর্শ বা মতামত নেয়া হয়নি। এসময় তারা শুক্রবারের সম্মেলন বর্জন করে একই স্থানে প্রতিবাদ সমাবেশ করার ঘোষণা দেন। একই সঙ্গে সম্মেলন বন্ধের দাবি জানান তারা। সমাবেশে উপস্থিত ছিলেন যুবলীগ নেতা কামাল হোসেন কুলিন, মনির হোসেন, লোটাস কামাল, রফিকুল ইসলাম, আব্দুর রাজ্জাক, আরিফ, লাল মিয়াসহ সহস্রাধিক নেতাকর্মী।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno