আজ- ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  দুপুর ১২:৩০

কালিহাতীতে শিশু অপহরণকারীকে গণধোলাই

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের কালিহাতী উপজেলার শিল্পাঞ্চল বল্লায় সোমবার(৭ মে) সকালে এক শিশু কন্যাকে অপহরণ করার সময় অপহরণকারীকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। অপহরণকারী জামাল (৪৫) বল্লা গ্রামের মৃত কালু মিয়ার ছেলে। কয়েক বছর যাবত তিনি উপজেলার কদিম খশিল্লা গ্রামে বসবাস করছিলেন। এ ঘটনায় থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করা হয়েছে।
জানা যায়, কালিহাতী উপজেলার বল্লা বাজারের প্রগতি ডে কেয়ার স্কুলের দ্বিতীয় শ্রেণির ছাত্রী সুমাইয়া আক্তার (৭) নামে এক ছাত্রীকে জামাল মিয়া(৪৫) অসৎ উদ্দেশ্যে বিভিন্ন সময় বিভিন্ন কু-প্রস্তাব দিয়ে আসছিলেন। এরই ধারাবাহিকতায় সোমবার সকালে স্কুলে যাওয়ার পথে বল্লা বাজার দারুল ইসলাম মোহাম্মদীয়া মাদ্রাসার দক্ষিণ পাশ পর্যন্ত পৌঁছলে উৎপেতে থাকা জামাল মিয়া ওই ছাত্রীকে ভ্যানে উঠিয়ে অপহরণ করে নিয়ে যাওয়ার চেষ্টা করেন। অপহৃত ছাত্রীর চিৎকারে স্থানীয় লোকজন বল্লা(২নং) সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশ থেকে জামাল মিয়াকে হাতে-নাতে ধরে বল্লা বাজার অটো ভ্যান শ্রমিক সমিতির অফিস কক্ষে আটকে রাখে। সংবাদটি মুহুর্তের মধ্যে স্থানীয় লোকজন ও ছাত্র-ছাত্রীদের মাঝে ছড়িয়ে পড়লে উত্তেজিত জনতা সমিতির অফিস কক্ষে ঢুকে জামালকে গণধোলাই দেয়। এ সময় উত্তেজিত জনতা শ্রমিক অফিসটিতে ব্যাপক ভাংচুর চালায়। কালিহাতী থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে উত্তেজিত জনতার হাত থেকে জামাল মিয়াকে উদ্ধার করে চিকিৎসার জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা সুমন বাদী হয়ে কালিহাতী থানায় মামলা দায়ের করেছেন।
কালিহাতী থানার অফিসার ইনচার্জ(ওসি) মীর মোশারফ হোসেন জানান, এ বিষয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা দায়ের করা হয়েছে। অপহরণকারী জামাল মিয়া গুরুত্বর আহতাবস্থায় টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন।
প্রকাশ, জামাল মিয়া এর আগেও একাধিক ছাত্রীকে কু-প্রস্তাব দিয়েছে বলে এলাকাবাসী অভিযোগ করে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno