আজ- ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  দুপুর ১২:১৫

কালিহাতীতে সাড়ে ৮ লাখ ঘনফুট বালু জব্দ ॥ ড্রেজারে আগুন পাইপ ধংস

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের কালিহাতী উপজেলার উপর দিয়ে বয়ে যাওয়া যমুনা নদীর সংযোগ নিউ ধলেশ্বরী নদী থেকে অবৈধভাবে উত্তোলন করা ২৪লাখ ৭৫হাজার টাকা মূল্যের ৮ লাখ ৩৭ হাজার ঘণফুট বালু জব্দ করেছে ভ্রাম্যমান আদালত।
নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার(ভূমি) নাফিসা আক্তারের নেতৃত্বাধীন ভ্রাম্যমান আদালত সোমবার(২৩ এপ্রিল) দিনভর অভিযান চালান। অভিযানকালে গোহালিয়াবাড়ী ও দশকিয়া ইউনিয়নের ধলেশ্বরী নদীর বেলটিয়াসহ কয়েকটি এলাকার ১০টি অবৈধ বাংলা ড্রেজার পুড়িয়ে দেয়া হয় এবং একটি ভেকু বিকল করা সহ বিপুল পরিমাণ ড্রেজারের পাইপ ভেঙে ফেলা হয়।
এদিকে, মঙ্গলবার(২৪ এপ্রিল) সকালে উপজেলার ধলাটেঙ্গর এলাকায় একই ভ্রাম্যমান আদালত ৬টি অবৈধ বাংলা ড্রেজার আগুনে পুড়িয়ে ধংস করেছে।
ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার(ভূমি) নাফিসা আক্তার জানান, কালিহাতী উপজেলা নির্বাহী অফিসার মুছাম্মৎ শাহীনা আক্তারের নির্দেশে ওই এলাকায় অবৈধভাবে উত্তোলন পূর্বক স্তুপ করে রাখা প্রায় ২৪ লাখ ৭৫ হাজার টাকা মূল্যের ৮ লাখ ৩৭ হাজার ঘণফুট বালু জব্দ করা হয়েছে। এছাড়া, তারা যতগুলো ড্রেজার পেয়েছেন সবগুলোই জনসাধারণের সামনে পুড়িয়ে ধংস এবং বিপুল পরিমাণ পাইপ ভেঙে ফেলেছেন।
তিনি আরো জানান, মঙ্গলবার সকালে কালিহাতী উপজেলার ধলাটেঙ্গর এলাকায় অভিযান চালিয়ে ৬টি অবৈধ বাংলা ড্রেজার ও বিপুল পরিমাণ পাইপ ধংস করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno