আজ- ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বুধবার  সকাল ৬:১২

কালিহাতীতে স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা-কর্মচারীদের মানববন্ধন

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের কালিহাতী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. সহিদুর রহমানের বিরুদ্ধে অনিয়ম ও অর্থ আত্মসাতের অভিযোগে বিভিন্ন সংবাদ মাধ্যমে খবর প্রকাশ করার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করেছে উপজেলা স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা-কর্মচারীরা।

সোমবার(২২ জুন) দুপুরে কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে দুপুর ১টা থেকে ২টা পর্যন্ত ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. দিপালক মুখার্জী, মেডিকেল অফিসার ডা. শুভ দীপ চন্দ, সিএইচসিপি উপজেলা অ্যাসোসিয়োশনের সভাপতি রেজাউল করিম, সাবেক সভাপতি রেজা হাসিব খান রাজিব, হেলথ অ্যাসিসটেন্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মাসুম আল মাহমুদ প্রমুখ।

মানববন্ধনে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. দিপালক মুখার্জী বলেন, মিথ্যা ও ভিক্তিহীন সংবাদ প্রচার করায় হাসপাতালের সম্মান ক্ষুন্ন হয়েছে। তিনি এর তীব্র প্রতিবাদ জানান এবং সংবাদ প্রকাশ ও প্রচারকারী সাংবাদিকদের শাস্তি দাবি করেন।

উল্লেখ্য, কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অনিয়ম ও দুর্নীতির প্রতিকার চেয়ে দুর্নীতি দমন কমিশন সমন্বিত কার্যালয় টাঙ্গাইলে একটি লিখিত আবেদন করেছেন স্থানীয় আবু মুহাম্মদ জিন্নাহ নামে এক ব্যক্তি।

ওই লিখিত আবেদনের ভিত্তিতে গত কয়েকদিনে বিভিন্ন্ ইলেক্ট্রনিক ও প্রিণ্ট মিডিয়ার খবর প্রচার ও প্রকাশ হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno