আজ- ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ বৃহস্পতিবার  সন্ধ্যা ৭:৪৮

কালিহাতীতে হেলথ ক্যাম্প অনুষ্ঠিত

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের কালিহাতী পৌরসভার ‘কর্মজীবী ল্যাকটেটিং মাদার সহায়তা তহবিল’ কর্মসূচির আওতায় উপকারভোগীদের স্বাস্থ্য সেবা জোরদার করণের লক্ষ্যে হেলথ ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। রোববার(১৯ আগস্ট) সকালে কালিহাতী উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে এবং উপজেলা পরিষদ, কালিহাতী পৌরসভা ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহযোগিতায় উপজেলা পরিষদ মিলনায়তনে ওই হেলথ ক্যাম্প অনুষ্ঠিত হয়।
হেলথ ক্যাম্পের স্লোগান ছিল, ‘ছেলের একুশ, মেয়ের আঠারো/ এর আগে নয়, বিয়ে কারো’ এবং ‘শেখ হাসিনার বারতা, নারী-পুরুষ সমতা’। হেলথ ক্যাম্পে ৩৫০ জন মাকে চিকিৎসা সেবা ও খাবার স্যালাইন, সাবান, বিস্কুট এবং প্রত্যেককে ৩হাজার টাকা করে মাতৃত্বকালীন ভাতা দেয়া হয়।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাফিসা আক্তার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল মজিদ তোতা, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা দেওয়ান খাইরুন নাহার, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মিরুফা তাজনীন সুমি, জনতা ব্যাংক লি. হামিদপুর শাখার সিনিয়র অফিসার মোরশেদুল আমিন, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক গোবিন্দ চন্দ্র সাহা প্রমুখ।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno