আজ- ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  বিকাল ৫:৪২

কালিহাতীর তিন বাড়িতে একই রাতে ডাকাতি

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের কালিহাতীতে একই রাতে তিন বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। বৃহস্পতিবার(২৮ জুলাই) দিনগত রাতে উপজেলার বাংড়া ইউনিয়নের বড় ইছাপুর গ্রামের মাসুদ, এলেঙ্গা পৌরসভার রৌহা পূর্ব পাড়া এলাকার নুরুল ইসলাম নাহিদ ও একই এলাকার খন্দকার আসাদুজ্জামানের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে।

খবর পেয়ে শুক্রবার(২৯ জুলাই) সকালে টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. শরফুদ্দীন, সহকারী পুলিশ সুপার (কালিহাতী সার্কেল) শরিফুল ইসলাম ও কালিহাতী থানার ওসি মোল্লা আজিজুর রহমান ঘটনাস্থল পরির্দশন করেছেন।


পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার দিনগত রাত ২টার দিকে ইছাপুর গ্রামে বিদ্যুতের লোডশেডিং চলছিল। এ সময় ৫-৭ জনের মুখোশ পড়া ডাকাত দল মাসুদের বাড়িতে হানা দেয়। এক পর্যায়ে তারা বাড়িতে থাকা মাসুদ ও পরিবারের অন্য সদস্যদের চোখ বেঁধে ফেলে। এ সময় তারা ৯ ভরি স্বর্ণালঙ্কার, ৪০ হাজার টাকা ও ব্যাংকের চেকবই নিয়ে যায়।


এর আগে রাত সাড়ে ১২টার দিকে এলেঙ্গা পৌরসভার রৌহা পূর্ব পাড়া গ্রামের নুরুল ইসলাম নাহিদ ও খন্দকার আসাদুজ্জামানের বাড়িতে হানা দেয় ডাকাত দল। এ সময় তারা নাহিদের বাড়ি থেকে ৪ ভরি স্বর্ণালঙ্কার ও ৬৫ হাজার টাকা নিয়ে যায়। আসাদুজ্জামানের বাড়ি থেকে মোটরসাইলে, টিভি ও স্বর্ণালঙ্কার লুটে নেয় ডাকাত দল।

ভূক্তভোগী মাসুদ জানান, ডাকাত দল আবারও তাদের বাড়িতে হানা দেওয়ার হুমকি দিয়ে গেছে। তিনি সহ বাড়ির সবাই আতংকের মধ্যে রয়েছেন।


নাহিদের স্ত্রী বিলকিস খাতুন জানান, একদল মুখোশধারী ডাকাত তার বাচ্চাকে অস্ত্রের মুখে জিম্মি করে টাকা ও স্বর্ণালঙ্কার লুটে নিয়ে গেছে।


খন্দকার আসাদুজ্জামান জানান, মুখোশধারী ডাকাত দল তাদেরকে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে একটি সুজুকি (১৫০ সিসি) মোটরসাইকেল, ৩৬ ইঞ্চি এলইডি টিভি, ৮ আনি স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে গেছে।


কালিহাতী থানার অফিসার ইনচার্জ(ওসি) মোল্লা আজিজুর রহমান জানান, ধারণা করা হচ্ছে একটি ডাকাত দলই উপজেলার ৩টি ঘটনার সাথে জড়িত। খবর পেয়ে তিনি সহ পুলিশের উর্ধ্বতন কর্তৃপক্ষ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno