আজ- ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  রাত ১১:১৪

কালিহাতীর বাংড়া হাইস্কুলের সাবেক প্রধান শিক্ষক কারাগারে

 

দৃষ্টি নিউজ:

কালিহাতী উপজেলার বাংড়া শহীদ আবুল কালাম উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আব্দুল হাকিমকে জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন আদালত। সোমবার(৮ আগস্ট) বিদ্যালয়ের অর্থ আত্মসাত ও অনিয়মের অভিযোগে দায়েরকৃত মামলায় তাকে কারাগারে পাঠানোর আদেশ দেয় আদালত।


জানাগেছে, বাংড়া শহীদ আবুল কালাম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক থাকাকালে আব্দুল হাকিম ২০১৯ ও ২০২০ সালে ম্যানেজিং কমিটির অগোচরে বিদ্যালয়ের রেজুলেশন খাতায় এজেন্ডা বিহীন গ্রেড/স্কেল সংযুক্ত করার মাধ্যমে অর্থ উত্তোলন করে আত্মসাত করেন।

পরে ২০২০ সালের ১৮ ফেব্রুয়ারি তিন সদস্য বিশিষ্ট অভ্যন্তরীন নিরীক্ষা কমিটি গঠন করা হয়। ওই কমিটির নিরীক্ষা প্রতিবেদনে প্রধান শিক্ষক আব্দুল হাকিম বিদ্যালয়ের ৮৮ হাজার ৮৪২ টাকা আত্মসাত ও নানা অনিয়ম করার বিষয়টি উঠে আসে। পরে প্রধান শিক্ষক আব্দুল হাকিমকে প্রথমে সাময়িক ও চূড়ান্তভাবে বিদ্যালয় থেকে বহিস্কার করা হয়।

টাকা ফেরত চাওয়ায় তিনি বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্যদের নানাভাবে হুমকি দেওয়ায় এক পর্যায়ে বিষয়টি আদালতে গড়ায়। সোমবার তিনি হাজির হয়ে আদালতে জামিন প্রার্থনা করলে আদালত না মঞ্জুর করে জেল-হাজতে পাঠানোর আদেশ দেয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno